Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫, ১৩ মুহাররাম ১৪৪০ হিজরী‌

সড়ক সংস্কারের দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

দিরাই-মদপুর সড়ক দিয়ে ৩টি উপজেলার মানুষ যাতায়াত করেন। কিন্তু দেশ ব্যাপী উন্নয়ন হলেও এই সড়কের কোন উন্নয়ন হয়নি। এখন এই সড়কটি যানবাহন চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। এরই প্রতিবাদে সুনামগঞ্জস্থ দিরাই কল্যাণ সমিতির উদ্যোগে গতকাল বৃহস্পতিবার সকাল ১০ টায় জেলা কালেক্টরেট চত্বরে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এ সময় বক্তব্য রাখেন, দিরাই কল্যাণ সমিতির আহ্বায়ক ও জেলা আইনজীবী সমিতির সবেক সভাপতি অ্যাডভোকেট হুমায়ুন মঞ্জর চৌধুরী, দিরাই কল্যাণ সমিতির অন্যতম সিনিয়র আইনজীব আবুল মজাদ চৌধুরী, অ্যাডভোকেট দিলীপ কুমার দাস, অ্যাডভাকেট সোনাধন দাস, অ্যাডভোকেট ড. মফছির মিয়া, দিরাই কল্যাণ সমিতির সদস্য সচিব অ্যাডভোকেট মাশুক আলম, অ্যাডভোকেট স্বপন কুমার দাশ রায়, অ্যাডভোকেট শহীদুল হাসতম খোকন, অ্যাডভোকেট আজাদুল ইসলাম রতন। সড়ক সংস্কারের দাবী জানিয়ে এছাড়াও বক্তব্য রাখেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট বোরহান উদ্দিন, জেলা আইনজীবী সতিমির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শুকুর আলী প্রমুখ।
বক্তরা বলেন, দিরাই-মদনপুর সড়ক দিয়ে দিরাই,শাল্লা, দক্ষিণ সুনামগঞ্জসহ পার্শ্ববর্তী খালিয়জুরিসহ বেশ কয়েকটি উপজেলার লাখ লাখ মানুষ যাতায়াত করেন। বক্তারা আরো বলেন, সারা দেশে উন্নয়ন হলেও দিরাই-মদনপুর সড়কের কোন উন্নয়ন হয়নি। এক বছর ধরে এ সড়কটি যানবাহন চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। এ সড়কটি দেখলে মনে এটি যেন দেশের বাহিরে কোন এলাকা। বক্তরা আরো বলেন, অবিলম্বে এ সড়কের সংস্কার করা না হলে দিরাই-শাল্লাবাসীকে সঙ্গে নিয়ে দুর্বার আন্দোন গড়ে তোলা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর