Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ০৯ ভাদ্র ১৪২৬, ২২ যিলহজ ১৪৪০ হিজরী।

ধামরাইয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

ঢাকার ধামরাইয়ে স্বামীর অমানুষিক নির্যাতন সহ্য করতে না পেরে বকুলী বেগম(৩৫) নামে এক গৃহবধূর গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। ঘটনার পর থেকে স্বামী রাজ্জাক মিয়াসহ শ্বশুর বাড়ির লোকজন সবাই পলাতক রয়েছে। গতকাল বুধবার উপজেলার দক্ষিণ গাওয়াইল গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এদিকে, নিহতের স্বজনদের অভিযোগ দীর্ঘ ধরেই স্বামী রাজ্জাক মিয়া বিভিন্ন কারনে অকারণে স্ত্রী বকুলী বেগমকে মারধরসহ মানষিক নির্যাতন করে আসছিল ।
এব্যাপারে ধামরাই থানার উপ-পরিদর্শক এস আই মলয় কুমার সাহা জানান, দক্ষিণ গাওয়াইল গ্রামের রাজ্জাক মিয়ার স্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এমন খবরের ভিত্তিতে ঘটনাস্থলে যাওয়া হয়। পরে ঘটনাস্থলে পৌঁছানোর পর মরেদহটি উদ্ধার করা হয়। এর আগে ওই বাড়ির লোকজন মরদেহটি ঝুলন্ত অবস্থা থেকে মাটিতে নামিয়ে পালিয়ে যায়। তরে বকুলীর শ্বশুর বাড়ীর লোকজন সবাই পলাতক রয়েছে। মরদেহটি ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন