Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ০৫ অগ্রহায়ণ ১৪২৫, ১০ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

১ উপজেলা ও ৯ ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেলেন যারা

স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৮, ৯:১৬ পিএম

 

একটি উপজেলায় চেয়ারম্যান, একটি পৌরসভায় মেয়র ও নয়টি ইউনিয়নের চেয়ারম্যান পদে মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ।

বৃহস্পতিবার বিকালে প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার (উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পরিষদ) নির্বাচন মনোনয়ন বোর্ডের এক সভায় মনোনয়ন দেয়া হয়।

সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি এবং স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনা।

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলায় চেয়ারম্যান পদে মোঃ আজিজুল হক এবং সিলেটের গোলাপগঞ্জ পৌরসভায় মেয়র প্রার্থী হিসেবে জাকারিয়া আহমদকে দলের মনোনয়ন দেয়া হয়।

চেয়ারম্যান প্রার্থী মনোনয়ন: নারায়নগঞ্জ আড়াইহাজার খাগকান্দা ইউনিয়নে মোঃ আরিফুল ইসলাম, দিনাজপুরের রীরগঞ্জে পাল্টাপুর ইউনিয়নে তোফাজ্জল হোসেন, সদর উপজেলার শেখপুরা ইউনিয়নে মমিনুল ইসলাম, রাজশাহীর পবা উপজেলার হুজুরীপাড়া ইউনিয়নে গোলাম মোস্তাফা, পাবনা সদরের দাপুনিয়া ইউনিয়নে মোছা: আম্বিয়া খাতুন, সিরাজগঞ্জ সদরের রতনকান্দি ইউনিয়নে আব্দুল মোকতাদীর বকুল, যশোরের মণিরামপুরে দূর্বাডাঙ্গা ইউনিয়নে মাযাহারুল আনোয়ার, ভোলার তজুমদ্দিনের শম্ভুপুরে মিজানুর রহমান, টাঙ্গাইলের ভূঞাপুরে মর্ত্তুজ আলী মনোনয়ন পেয়েছেন।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ