Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০৩ অগ্রহায়ণ ১৪২৫, ০৮ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

ঈশ্বরগঞ্জে জাতীয় পার্টির মিছিলে যুবলীগ-ছাত্রলীগের ধাওয়া

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম


ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জাতীয়পার্টির বিক্ষোভ মিছিলে যুবলীগ ও ছাত্রলীগের ধাওয়াকে কেন্দ্র করে উত্তেজনা দেখা দিয়েছে। বুধবার রাতে উপজেলার পৌর সদরে ওই ঘটনার সৃষ্টি হয়।
দলীয় সূত্রে জানা যায়, সন্ধ্যায় উপজেলা জাতীয়পার্টির উদ্যোগে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলীয় নেতাদের চাঙ্গা করতে পৌর সদরে একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলিটি পৌর সদরের কাঁচামাটিয়া ব্রীজসংলগ্ন এলাকায় পৌছলে পেছন দিকথেকে আসা ছাত্রলীগ যুবলীগের একটি মিছিল জাতীয়পার্টির মিছিলটিকে ধাওয়া দেয়। বিষয়টি নিয়ে পরক্ষনেই উভয় দলের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে পুলিশের সহযোগিতায় জাতীয়পার্টি পুনরায় মিছিল করলে আবারও ছাত্রলীগ যুবলীগ বিক্ষোভ মিছিল বের করে। এতে উভয় দল মুখোমুখি হয়ে পড়লে মারমুখি উত্তেজনা দেখা দেয়। পরে পুলিশ উভয় দলকে নিয়ন্ত্রনে আনে।
এবিষয়ে যুবলীগের সাবেক যুগ্ন আহ্বায়ক কামরুল হাসান জুয়েল বলেন, জাতীয়পার্টি ঈশ^রগঞ্জের রাজনৈতিক পরিবেশ বিনষ্ট করতে বিএনপি ছাত্রদলের লোক নিয়ে বহিরাগত লোকের পক্ষে মিছিল করায় বাধাঁ দেওয়া হয়েছে। বহিরাগত লোকের পক্ষে ঈশ্বরগঞ্জে কাউকে কোন কর্মসূচি করতে দেওয়া হবে না।
উপজেলা জাতীয়পার্টির সাধারণ সম্পাদক আব্দুল হাদি বলেন, মিছিল মিটিং হচ্ছে গণতন্ত্রের শোভা আর যারা মিছিলে বাধাঁদেয় তারা গণতন্ত্রের শত্রু। আমরা শান্তিপূর্ণ মিছিল করছিলাম ছাত্রলীগ যুবলীগের কিছু উ”শৃঙ্খল ছেলে আমাদের মিছিলে বাধাঁ দিয়ে পরিবেশটি উত্তেজনার দিকে নিয়ে যায়। আমি ও আমার দল এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর