Inqilab Logo

ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫, ১১ মুহাররাম ১৪৪০ হিজরী‌

৯ সেপ্টেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন

তাড়াইল উপজেলা চেয়ারম্যান উপনির্বাচন

কিশোরগঞ্জ থেকে ষ্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

তাড়াইল উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। আগামী ৩রা অক্টোবর বুধবার এই উপজেলায় চেয়ারম্যান পদে উপনির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। কিশোরগঞ্জের জেলা নির্বাচন কর্মকর্তা ও চেয়ারম্যান পদে উপনির্বাচনের রিটার্নিং অফিসার মুহাম্মদ মোশারফ হোসেন এ সংক্রান্ত গণবিজ্ঞপ্তি জারি করেছেন। ঘোষিত তফসিল অনুযায়ী, আগামী ৯ই সেপ্টেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। ১০ই সেপ্টেম্বর বাছাই এবং ১৭ই সেপ্টেম্বর প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন। প্রার্থিতা প্রত্যাহার শেষে প্রতিদ্বদ্বী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হবে।
এ উপজেলায় মোট ভোটার রয়েছে ১লাখ ২১ হাজার ৪শ ২৭ জন এর মধ্যে পুরুষ ভোটার ৬১ হাজার ৯ শ ২৩জন, মহিলা ভোটার রয়েছেন ৫৯ হাজার ৫শ ৪ জন। ভোট কেন্দ্রের সংখ্যঅ ৪৫ ।
তাড়াইল উপজেলা পরিষদের গত নির্বাচনে উপজেলা জাতীয় পাটির যুগ্ম আহ্বায়ক মো. কামাল উদ্দিন ভূইয়া কাঞ্চন চেয়ারম্যান নির্বাচিত হন। গত ১৮ই জুলাই হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান। ফলে তার পদটি শ‚ণ্য ঘোষণা করে প্রজ্ঞাপণ জারি করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর