Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ০৫ অগ্রহায়ণ ১৪২৫, ১০ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

বিসিবির পাশে ইউনিলিভার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

কোনো আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন হয়নি। তবে ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ও নতুন কোচ স্টিভ রোডস যখন সংবাদ সম্মেলনে লাইফবয়ের লোগোখচিত জার্সি পরে এলেন, তখনই জানা হয়ে গিয়েছিল ব্যাপারটা। পরে বিসিবি আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করেছে, জাতীয় দলের নতুন স্পন্সর হচ্ছে ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড। ২০২০ সালের ৩১ জানুয়ারি পর্যন্ত চুক্তি হয়েছে ইউনিলিভারের সাথে। চুক্তির আওয়ায় শুধু জাতীয় দল নয়, ‘এ’ দল, অনূর্ধ্ব-১৯ দল ও মেয়েদের জাতীয় দলের স্পন্সরশীপ থাকছে কোম্পানিটির। গতকাল এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমনটাই জানিয়েছে বিসিবি।
কদিন আগেই হুট করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র সঙ্গে স্পন্সরশীপ চুক্তি মাঝপথে বাতিল করে বেসরকারি মোবাইল সেবা দাতা কোম্পানি রবি। তাই নতুন স্পন্সর খুঁজতে হচ্ছিল বিসিবিকে। তবে ইউনিলিভারের সঙ্গে বিসিবির চুক্তিটি ২০২০ সালের ৩১ জানুয়ারি পর্যন্ত। এশিয়া কাপে বাংলাদেশ দলের জার্সিতে ব্যবহার করা হবে লাইফবয়ের লোগো। পরবর্তীতে অন্যান্য সিরিজ কিংবা টুর্নামেন্টে তাদের অন্যান্য পণ্যসামগ্রীর লোগো ব্যবহার করা হবে। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের বিসিবি কার্যালয়ে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী জানিয়েছেন, ‘ইউনিলিভার একটি আন্তর্জাতিক পরিচিতিসমৃদ্ধ ব্র্যান্ড। বিসিবির সঙ্গে কাজ করার জন্য এগিয়ে এসেছে, সেজন্য তাদের ধন্যবাদ।’ চুক্তি স্বাক্ষরের সময় উপস্থিত ছিলেন ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের অর্থ বিষয়ক পরিচালক জাহিদুল ইসলাম মালিতা। পরে এক বিজ্ঞপ্তিতে ইউনিলিভার বাংলাদেশের বিপণন পরিচালক নাফীস আনোয়ার বলেছেন, ‘জাতীয় দলের স্পন্সর হতে পেরে তারা গর্বিত।’ চুক্তিস্বাক্ষরের সময় আরও ছিলেন বিসিবির পরিচালক ও সহ-সভাপতি ইসমাইল হায়দার মল্লিক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ