Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ০৯ ভাদ্র ১৪২৬, ২২ যিলহজ ১৪৪০ হিজরী।

বাংলাদেশে ‘আমারণ’ মোটরসাইকেল ব্যাটারির যাত্রা শুরু

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

ভারতের প্রধান সীসা এডিস ব্যাটারী এবং আমারণ অটোমেটিভ ব্যাটারী প্রস্তুতকারক আমারা রাজা ব্যাটারী লিমিটেড (এআরবিএল) বাংলাদেশের বাজারে মোটরসাইকেল ব্যাটারী নিয়ে এসেছে। গতকাল বৃহস্পতিবার রাজধানীর একটি হোটেলে আমারা রাজা ব্যাটারী লিমিটেডের দক্ষিণ এশিয়া প্রধান মনিশ তুলি, সাজিৎ কুমার এবং রিপন অটোজ এর পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা আয়াজ উদ্দিন রিপন যৌথভাবে বাংলাদেশে আমারণ ব্যাটারীর যাত্রা শুরুর ঘোষণা দেন।
রিপন অটোজ বাংলাদেশে আমারণ ব্যাটারীর অনুমোদিত পরিবেশক। আমারণ রক্ষণাবেক্ষন বিহীন, দীর্ঘস্থায়ী ব্যাটারীর নিশ্চয়তা দিচ্ছে। আমারণের ভবিষৎ উদ্যোগ সম্পর্কে মনিশ তুলি বলেন, বাংলাদেশে মোটরসাইকেলের বাজার সম্প্রসারিত হওয়ায় আমরা এখানে আমারণের জন্য উল্লেখযোগ্য সম্ভাবনা দেখতে পারছি। অচিরেই বাংলাদেশ টু হইলারের একটি বড় বাজারে পরিণত হবে। আমরা বিশ্বাস করি মানসম্মত পণ্যে ক্রেতা, ডিলার এবং ব্যবহারকারী সকলেই উপকৃত হন।
আয়াজ উদ্দিন রিপন বলেন, আমারণ ব্যাটারীর গুণগতমান শুধুমাত্র প্রতিশ্রুত নয় বরং নিশ্চিত। নতুন ধরনের প্রযুক্তির সাথে গ্রাহকরা এখন দীর্ঘস্থায়ী ব্যাটারী ব্যবহারের সুযোগ পাবেন। যার জীবনী শক্তি আসলেই দীর্ঘ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ