Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ০৫ অগ্রহায়ণ ১৪২৫, ১০ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

উন্নয়নের সুফল নগরবাসীর কাছে পৌঁছে দেয়ার আহ্বান

মতবিনিময়কালে মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন সংসদ নির্বাচনের আগেই সরকারের নেয়া গৃহীত উন্নয়ন প্রকল্পের সুফল নগরবাসীর দোরগোড়ায় পৌঁছে দিতে প্রকৌশলীদের আরও উদ্যোগী হওয়ার আহ্বান জানিয়েছেন। গতকাল (বৃহস্পতিবার) চসিকের চলমান তিনটি উন্নয়নমূলক প্রকল্পের অগ্রগতি নিয়ে প্রকৌশল বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে মতবিনিময়কালে মেয়র এ আহ্বান জানান।
হজ পালন শেষে মেয়র নাছির নগর ভবনে আসলে কর্পোরেশনের কমকর্তা-কর্মচারীসহ সর্বস্তরের নাগরিকরা তার সাথে সৌজন্য সাক্ষাত করেন। মতবিনিময়কালে মেয়র নাগরিক সেবায় সচেষ্ট থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। এছাড়া তিনি কর্পোরেশনের বিভাগীয় ও শাখা প্রধানদের দাপ্তরিক কাজ-কর্মের খোঁজ খবর নেন। এ সময় প্যানেল মেয়র কাউন্সিলর নিছার উদ্দিন আহমেদ মঞ্জু, প্রধান প্রকৌশলী, অতিরিক্ত প্রধান প্রকৌশলী, তত্তাবধায়ক প্রকৌশলী ও নির্বাহী প্রকৌশলীবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে মেয়র হজ পালন শেষে চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে পৌঁছলে যারা তাকে স্বাগত জানাতে গেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সুস্থভাবে পবিত্র হজ পালন শেষে দেশে ফিরে আসতে পারায় মহান আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে শুকরিয়া আদায় করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ