Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫, ১০ মুহাররাম ১৪৪০ হিজরী‌

চট্টগ্রামে বস্তিতে আগুন, নিহত ১ আহত ৫

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

নগরীর আসকার দীঘির পশ্চিম পাড়ে এক অগ্নিকাণ্ডে অরুণ নামে (৬৫) এক বৃদ্ধ মারা গেছেন। আহত হয়েছেন আরও অন্তত ৫ জন। আগুনে একটি বস্তির বেশ কিছু কাঁচাঘর পুড়ে গেছে। গতকাল (বৃহস্পতিবার) রাতে রামকৃষ্ণ মিশনের অদূরে বস্তির কাঁচা ঘরে আগুন লাগে।
ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক মো. জসীম উদ্দীন জানান, দীঘির পাড়ের লোকনাথ মন্দিরের আশপাশে গড়ে ওঠা বস্তিতে আগুন লাগে। খবর পেয়ে তিনটি ইউনিটের ১০টি গাড়ি সেখানে ছুটে যায়। রাত ৯টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আসলেও পুরোপুরি নেভানো যায়নি। তাৎক্ষণিক আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানাতে পারেননি ফায়ার সার্ভিসের ওই কর্মকর্তা।
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ি থেকে জানানো হয়, রাত ৯টার পর লোকনাথ মন্দিরের ক্যাশিয়ার অরুণকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তার শরীরে পোড়ার চিহ্ন নেই। ধারণা করা হচ্ছে, আগুনের ধোঁয়ায় শ্বাসরোধ হয়ে তার মৃত্যু হয়েছে। আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ