Inqilab Logo

ঢাকা, রোববার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬, ১৪ শাবান ১৪৪০ হিজরী।

৩৯তম বিসিএসের ফল প্রকাশ

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

৩৯তম বিশেষ বিসিএস লিখিত পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। এ পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন ১৩ হাজার ৭৫০ জন। প্রিলিমিনারি ও লিখিত পরীক্ষায় পাস করার পর এখন তাদের মৌখিক পরীক্ষার মুখোমুখী হতে হবে। গতকাল (বৃহস্পতিবার) বিশেষ সভার পর বাংলাদেশ সরকারি কর্মকমিশন-পিএসসির ওয়েবসাইটে এই ফল প্রকাশ করা হয়। বাংলাদেশ সরকারি কর্মকমিশনের (পিএসসি) জনসংযোগ কর্মকর্তা ইশরাত শারমিন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতেও ফল প্রকাশের বিষয়টি জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩৯তম বিশেষ বিসিএস লিখিত পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। উর্ত্তীর্ণদের মৌখিক পরীক্ষার সময় খুব শিগগিরই ঘোষণা করা হবে। ফলাফলে দেখা গেছে, স্বাস্থ্য ক্যাডারে চিকিৎসক নিয়োগে ৩৯তম বিশেষ বিসিএসে ১৩ হাজার ৭৫০ জন পাস করেছেন। তার মধ্যে সহকারী সার্জন পদে ১৩ হাজার জন এবং সহকারী ডেন্টার সার্জন পদে ৫৩১ জন পাস করেছেন।
প্রকাশিত ফলাফল মোবাইল এসএমএসের মাধ্যমে এই ফল জানা যাবে। চঝঈ লিখে স্পেস দিয়ে ৩৯ লিখে স্পেস দিয়ে জবমরংঃৎধঃরড়হ নম্বর স্পেস ১৬২২২ নম্বরে পাঠালে ফল জানা যাবে।
গত ৩ আগস্ট ৩৯তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হয়। রাজধানীর ৩২টি কেন্দ্রে এই বিশেষ বিসিএস পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে প্রায় ৩৭ হাজার ৫৮৩ চাকরিপ্রত্যাশী অংশ নেন। এই বিশেষ বিসিএসে ৪ হাজার ৫৪২ জন সহকারী সার্জন আর ২৫০ জন সহকারী ডেন্টাল সার্জন নেওয়া হবে। এ সংখ্যা বাড়তে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ৩৯তম বিসিএস
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ