Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০৩ অগ্রহায়ণ ১৪২৫, ০৮ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

কোহলি না থাকায় আফসোস হাসান আলির

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৮, ১২:৫৫ পিএম

বিরাট কোহলির বিপক্ষে বোলিং করতে মুখিয়ে ছিলেন। পেতে চেয়েছিলেন তার উইকেটটিও। তবে হাসান আলির আশায় গুড়েবালি। এশিয়া কাপে খেলছেন না ভারতীয় মাস্টার ব্যাটসম্যান। এতে আফসোসে ফেটে পড়েছেন পাকিস্তানি পেসার।

গেল গ্রীষ্মে ইংল্যান্ডে ফাইনালি লড়াইয়ে ভারতকে নাচিয়ে প্রথমবারের মতো চ্যাম্পিয়নস ট্রফি ঘরে তোলে পাকিস্তান। সেই মহারণে ৩ উইকেট দখল করেন হাসান। তবে কোহলি বলির পাঁঠা ছিলেন মোহাম্মদ আমিরের। এবার তার উইকেটটি পেতে চেয়েছিলেন তিনি। কিন্তু সেই স্বপ্ন পূরণ হচ্ছে না বোলিং বিস্ময়ের।

তাই আফসোস ঝরেছে হাসানের কণ্ঠে, বিরাট কোহলি খুবই ভালো ক্রিকেটার। সবাই জানেন, তিনি ম্যাচ উইনার। সব প্রতিবন্ধকতা মাড়িয়ে একাই দলকে জেতাতে পারেন। তার বিপক্ষে বোলিং মিস করব। সাধারণত প্রত্যেক তরুণ বোলার ওর উইকেটটি পেতে চাই। আমিও চেয়েছিলাম।

তবে কোহলির বিপক্ষে বোলিংয়ের আশা ছাড়ছেন না ২৪ বছর বয়সী ডানহাতি পেসার। যেহেতু তিনি আসছেন না, সেহেতু কিছু করার নেই। এবার না হলে পরে হবে। কেবল তার উইকেটটি পাওয়ায় আমার লক্ষ্য ছিল না। সেখানে আরও দল খেলবে। আরও ভালো ভালো ব্যাটসম্যান খেলবে। তাদের উইকেট পেতে চাই। আমাদের মূল ফোকাস থাকবে পুরো টুর্নামেন্টে ভালো খেলা। শিরোপা নিয়ে দেশে ফিরতে চাই।

১৫ সেপ্টেম্বর সংযুক্ত আরব আমিরাতে গড়াবে এশিয়া কাপ। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ-শ্রীলংকা। এর তিন দিন পর চিরশত্রু ভারতের বিপক্ষে লড়বে পাকিস্তান।



 

Show all comments
  • Khalid ৭ সেপ্টেম্বর, ২০১৮, ৩:৫৬ পিএম says : 0
    Ami Hasan Ali satha
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর