Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেমন আছেন দিলীপ কুমার? কী হল বলিউড অভিনেতার

নিজস্ব প্রতিবেদন | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৮, ৩:৫০ পিএম

অসুস্থ দিলীপ কুমার। তাঁকে মুম্বইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। দিলীপ কুমারের হাসপাতালে ভর্তি হওয়ার খবর পাওয়ার পর পরই উদ্বেগ শুরু হয় বলিউড জুড়ে। কী হয়েছে বলিউডের বর্ষীয়ান অভিনেতার? এমন প্রশ্নই উঠতে শুরু করে বিভিন্ন মহলে।

বৃহস্পতিবার মুম্বইয়ের লীলাবতী হাসপাতালের তরফ থেকে জানানো হয়, নিউমোনিয়ায় আক্রান্ত দিলিপ কুমার। বেশ কিছুদিন ধরেই অসুস্থ তিনি। ফলে, অবস্থা খারাপ হওয়ার সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করা হয় দিলীপ কুমারকে। এরপর ওই হাসপাতালের চিকিত্সকরা জানান, চিন্তার তেমন কোনও বিষয় নেই। দিলীপ কুমার নিউমোনিয়ায় আক্রান্ত। কিন্তু, আপাতত ভাল আছেন তিনি।
এদিকে দিলীপ কুমারের টুইটার হ্যান্ডেলের তরফে ফয়জল ফারুকির তরফে জানানো হয়, দিলীপ কুমার অসুস্থ। তাঁকে ভাল করার জন্য প্রত্যেকে যাতে প্রার্থনা করেন, সেই আবেদনও জানান ফারুকি। তবে ফারুকি শুধু নন, দিলীপ কুমারের স্ত্রী সায়রা বানুও জানান, বর্ষিয়ান অভিনেতাকে সুস্থ করে তোলার জন্য প্রত্যেকের প্রার্থনা জরুরি।
এদিকে গত বছরও অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয় দিলীপ কুমারকে। ওই সময় অসুস্থ দিলীপ কুমারকে দেখতে তাঁর বাড়িতে হাজির হন শাহরুখ খান, প্রিয়াঙ্কা চোপড়া-রা।

‘মুঘল-ই-আজম’, ‘দেবদাস’, ‘গঙ্গা যমুনা’, ‘কর্মা’-র মত একাধিক জনপ্রিয় সিনেমায় অভিনয় করেন দিলীপ কুমার। অভিনয়ের জন্যই কখনও ‘দাদা সাহেব ফালকে’ পুরস্কার পান দিলীপ কুমার। আবার কখনও পদ্ম বিভূষণ সম্মানে সম্মানিত হন দিলীপ কুমার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ