Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে বৈঠক করতে চিঠি দিয়েছে বিএনপি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৮, ৫:৫৮ পিএম

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা ও সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা করতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালকে চিঠি দিয়েছে বিএনপি। দলের চেয়ারপারসনের একান্ত সচিব এবিএম আব্দুস সাত্তার স্বরাষ্ট্রমন্ত্রীর একান্ত সচিবকে চিঠি দিয়ে আগামীকাল ৯ সেপ্টেম্বর দুপুরে বৈঠকের জন্য সময় চেয়েছেন। চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা, তার সুচিকিৎসার ব্যবস্থা, কারাগারে আদালত বসিয়ে বিচার পরিচালনা সংবিধান ও মানবাধিকার লঙ্ঘনসহ সার্বিক বিষয়ে আলোচনা করার জন্য বিএনপির পক্ষ থেকে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে সময় চেয়ে চিঠি দেয়া হয়েছে। ওই বৈঠকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে উপস্থিত থাকবেন স্থায়ী কমিটির ১০জন সদস্য। তারা বলেন, ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, লে. জে. (অব.) মাহবুবুর রহমান, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি

১৩ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ