Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দোহারে ২শ’ স্বর্ণের বারসহ আটক ৫

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৮, ৭:২২ পিএম

ঢাকার দোহার উপজেলার মৈনট ঘাট থেকে ১৩ কোটি টাকা মূল্যের ২শ’ পিস স্বর্ণের বারসহ স্বর্ণ চোরা চালান চক্রের ৫ সদস্যকে আটক করেছে র‌্যাব। উদ্ধারকৃত সোনার বারের ওজন হবে আনুমানিক ২৫ কেজি।
শুক্রবার সকালে র‌্যাব-১১ মুন্সীগঞ্জ বালাশুর ও নারায়নগঞ্জ আদমজীনগর ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে তাদের আটক করে। আটককৃতরা হলেন, নগর উপজেলার শিবরামপুর গ্রামের আলেপ খাঁর ছেলে মো. মহসিন (৪৭), নবাবগঞ্জ উপজেলার গালিমপুর গ্রামের মো. শাহাজাদার ছেলে মো. ফিরোজ (৩৪), একই উপজেলার মদনখালী গ্রামের মৃত ইয়াকুব শেখের ছেলে মো. সিদ্দিক (৪৬), জামাত আলীর ছেলে মো. মিজান (৩৪) এবং একই গ্রামের মো. আমিনুল ইসলাম (৪০)।
র‌্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকাল সাতটার দিকে র‌্যাব-১১ নারায়নগঞ্জ আদমজীনগর ক্যাম্পের কমান্ডার মেজর আশিক বিল্লাহ ও মুন্সীগঞ্জ বালাশুর ক্যাম্প কমান্ডার এএসপি মুহিতুল ইসলামের নেতৃত্বে র‌্যাবের একটি দল দোহার উপজেলার মৈনট ঘাটে অভিযান পরিচালনা করে। এসময় সিএনজি করে মৈনট ঘাটে আসা পাঁচ যাত্রীকে আটক করে র‌্যাব। পরে তাদের দেহ ও ব্যাগ তল্লাশি করে ২শ’ পিস স্বর্ণের বার এবং নগদ ২৬ হাজার টাকা উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বর্ণের বার

২০ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ