Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮, ৩ আশ্বিন ১৪২৫, ৭ মুহাররাম ১৪৪০ হিজরী‌

লড়াই চলছে, নতুন ছবিতে প্রকাশ্যে এলেন সোনালি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৮, ৭:৪৯ পিএম

এই মুহূর্তে চিকিত্সার জন্য তিনি বিদেশে রয়েছেন। আর সেখানে বই তাঁর অন্যতম সঙ্গী। সেখান থেকে ক্যানসার আক্রান্ত বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে বলছেন, “মার্কিন লেখক অমর টোলেলে ‘আ জেন্টলম্যান ইন মস্কো’ বইটা পড়েছেন? না পড়লে আপনার অবশ্যই পড়া উচিত।”

গত বছরই সোশ্যাল মিডিয়ায় একটি ডিজিটাল বুক ক্লাব খুলেছেন সোনালি। নাম ‘সোনালিস বুক ক্লাব’। সোনালি এই মুহূর্তে ‘আ জেন্টলম্যান ইন মস্কো’ই পড়ছেন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। বইটি সোনালির এতটাই ভাল লেগেছে যে, সকলকে পড়তেও সাজেস্টও করছেন।

কেমোথেরাপির জন্য সোনালির মাথার চুল পড়ে গিয়েছে। কিন্তু সে ভাবেই নিজের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। তা দেখে কেউ লিখেছেন, ‘তোমাকে দেখে ভাল লাগছে। অনেক সাহস তোমার... তাড়াতাড়ি সুস্থ হও।’ আবার কেউ লিখেছেন, ‘কী সুন্দর... তোমার হাসিই প্রতিদিন তোমাকে আরও বেশি শক্তিশালী করে তুলছে...।’ অর্থাৎ তাঁর পাশে থাকার বার্তা দিয়েছেন অনুরাগীরা।

সোনালির স্বামী গোল্ডি জানিয়েছিলেন, চিকিত্সকদের সঙ্গে সম্পূর্ণ সহযোগিতা করছেন অভিনেত্রী। এই অসুখ যে শরীরে ছড়িয়ে পড়েছে (মেটাস্টেসিস) তা প্রথমে টেরই পাননি সোনালি। কয়েক মাস আগে তাঁর শরীরে কিছু ব্যথা হচ্ছিল। তা নিয়ে বেশ চিন্তিত ছিলেন তিনি। তার জেরে কিছু পরীক্ষা করাতে হয় তাঁকে। তাতেই তাঁর ক্যানসার ধরা পড়ে।

ইরফান খানের পর সোনালির ক্যানসারের খবরে রীতিমতো উদ্বিগ্ন বলিউড। ফেসবুক ও টুইটারে নিজেদের দুশ্চিন্তার কথা প্রকাশ করে অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন বহু তারকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ