Inqilab Logo

ঢাকা, সোমবার ২২ জুলাই ২০১৯, ০৭ শ্রাবণ ১৪২৬, ১৮ যিলক্বদ ১৪৪০ হিজরী।

ফের বাবা হলেন শাহিদ, পুত্রসন্তানের জন্ম দিলেন মীরা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৮, ৮:১০ পিএম

মেয়ের পর এবার ছেলে। বুধবার শাহিদ-ঘরনি মীরা রাজপুত এক পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। সুখবর শোনার পর থেকে শুরু হয়ে গিয়েছে শুভেচ্ছাবার্তা। টুইটারে নতুন বাবা, মা ও ছেলেকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের অনেক সেলেব্রিটিরাও।

বুধবার বিকেলে মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে ভরতি হন মীরা। হাসপাতালে ছিলেন মীরার মা বেলা রাজপুত, শাহিদের মা নীলিমা আজেম ও ভাই ইশান খাট্টার। সুখবর যে আসছে, তা তখনই বোঝা গিয়েছিল। খবর নিশ্চিত হয় তখন, যখন বলিউড থেকে শুভেচ্ছাবার্তা আসতে শুরু করে।

২০১৫ সালে মীরা রাজপুতকে বিয়ে করেন শাহিদ কাপুর। মীরা তখন দিল্লি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। ২০১৬ সালে তাঁদের প্রথম সন্তানের জন্ম হয়। কন্যাসন্তান। নাম মিশা। মিশার জন্মের সময় কাজ থেকে অনেকদিন দূরে ছিলেন শাহিদ। স্ত্রী মীরাকে সঙ্গ দিয়েছিলেন। কিন্তু ছেলের বেলায় তা হয়নি। ব্যস্ত শিডিউলের কারণে কাজের মধ্যেই মীরার পাশে পাশে থাকতে হয় তাঁকে।

এবছর এপ্রিল মাসে বাবা হওয়ার খবর জানিয়েছিলেন শাহিদ কাপুর। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একথা বেশ মিষ্টি বার্তা দিয়ে স্বীকার করে নিয়েছিলেন অভিনেতা। সুন্দরভাবে জানিয়ে দিয়েছিলেন, বড় দিদি হতে চলেছে ছোট্ট মিশা। তারপর থেকে চলছিল দিন গোনা। এবার শাহিদের ছেলে হওয়ার খবর পেলে আপ্লুত বলিপাড়া। প্রীতি জিন্টা থেকে শুরু করে অনেকেই নতুন বাবা ও মাকে শুভেচ্ছা জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৯ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ