Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫, ০৫ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

সালমানের মেয়ের সঙ্গে বিয়ে শাহরুখের ছেলের? প্রকাশ্যে ঘোষণা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৮, ৮:১৭ পিএম | আপডেট : ১২:১২ এএম, ৮ সেপ্টেম্বর, ২০১৮

শাহরুখ খানের ছোট ছেলে আব্রামের সঙ্গে নাকি বিয়ে হবে সালমানের মেয়ের। বাদশা খান এবং বলিউড ‘ভাইজান’-এর মেয়ে নাকি ভবিষ্যতে একে অপরের সঙ্গে সংসার করবে। তাও আবার কে সেই ভবিষ্যতবাণী করলেন জানেন?

ভিডিওতে দেখা যাচ্ছে, সালমানের টেলিভিশন শো ‘দশ কা দম’-এ হাজির হয়েছিলেন শাহরুখ খান। বলিউডের কিং খানের সঙ্গে সালমানের শো-এ একই দিনে হাজির হয়েছিলেন রানি মুখোপাধ্যায়ও। আর সেখানেই ৩ সেলেবের গল্পে গল্পে উঠে আসে একের পর এক গোপন কথা।

শাহরুখ বলেন, তাঁর ছোট ছেলে আব্রাম নাকি অনেকটা সালমান খানের মত। বাবা-মাকে আব্রাম যেমন ‘আই লাভ ইউ’ বলে, তেমনি অন্য কোনও মেয়েকে দেখলেও সেই একই শব্দ বার বার বলতে শুরু করে। যা শুনে হেসে ফেলেন সালমান খান। তিনি বলেন, মেয়েদের ‘আই লাভ ইউ’ বলে তো ভাল ব্যাপার। শাহরুখ, সালমানের সঙ্গে হাসিতে যোগ দেন রানিও।
এরপরই রানি বলেন, ভালই তো। আর সেই কারণেই তিনি চান, সালমানের যাতে মেয়ে হয়। এরপরই চোপড়া ম্যানশনের বউমা আরও বলেন, সালমানের মেয়ের সঙ্গে শাহরুখের ছেলের তখন বিয়ে দিতে হবে। তাহলেই সব ঠিক হয়ে যাবে। রানির কথা শুনে দর্শকরাও হাসতে শুরু করেন। শাহরুখ বলেন, রানি মুখোপাধ্যায় নয়, এঁর নাম শাদি মুখোপাধ্যায় হওয়া উচিত। মেয়ের হাতে মেহেন্দি লাগিয়ে রাখলেই, রানি সব ব্যবস্থা করে দেবনে বলেও মজা করেন শাহরুখ খান।

সম্প্রতি ‘দশ কা দম’-এর অন্য একটি ভিডিওতেও শাহরুখ, সালমান এবং রানিকে একসঙ্গে দেখা যায়। যেখানে রানি বলেন, সালমান এবার বিয়ের চক্কর থেকে বেরিয়ে আসুন। সরাসরি সন্তানের জন্ম দিন। যা শুনে রীতিমত লজ্জায় লাল হয়ে যান সালমান খান।
এদিকে সবে সবে ‘জিরো’-র শুটিং শেষ করেছেন শাহরুখ খান। এই সিনেমায় শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন অনুষ্কা শর্মা এবং ক্যাটরিনা কাইফ। অন্যদিকে সালমান ব্যস্ত ‘ভরত’-এর শুটিং নিয়ে। পরিচালক আলি আব্বাস জাফরের এই সিনেমায় সালমানের বিপরীতে রয়েছেন ক্যাটরিনা কাইফ। রয়েছেন নোরা ফতেহি এবং দিশা পাটানিও। কিন্তু, ‘হিচকি’-র পর রানি এবার কোন সিনেমার জন্য তোড়জোড় শুরু করেছেন, তা এখনও জানা যায়নি। তবে শিগগিরই ‘বান্টি অউর বাবলি’-র সিক্যুয়েল আসতে পারে বলে শোনা যাচ্ছে। যদিও সেখানে রানির বিপরীতে অভিষেক বচ্চন থাকবেন কী না, সে বিষয়ে শুরু হয়েছে কানাঘুষো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর