Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫, ১৫ মুহাররাম ১৪৪০ হিজরী‌

মির্জাপুরে সোলার প্যানেল বিতরণ

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

টাঙ্গাইলের মির্জাপুরে ওয়ার্কার্স পার্টির এমপি হাজেরা সুলতানার পক্ষে বিভিন্ন ধর্মীয় ও সামাজিক প্রতিষ্ঠানে সোলার প্যানেল বিতরণ করা হয়েছে। গতকাল শুক্রবার সকালে উপজেলার জামুর্কী ইউনিয়নের সাটিয়াচড়া হানাদার প্রতিরোধ যুদ্ধ স্মরণিকা ভবন মিলনায়তনে এ উপলক্ষে এক আলোচনা সভা হয়।
মির্জাপুর উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি মীর মোখলেছুর রহমান বিদ্যুতের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনে ওয়ার্কার্স পার্টির মনোনীত প্রার্থী জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি গোলাম নওজব পাওয়ার চৌধুরী।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ার্কার্স পার্টি জেলা নেতা অ্যাডভোকেট সাইফুর ইসলাম, হিরালাল সূত্রধর, গৌর সূত্রধর, মির্জাপুর উপজেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক মাসুদ রানা প্রমুখ।
২০১৭-১৮ অর্থ বছরে গ্রামীণ অবকাঠামো সংস্কার (কাবিটার) আওতায় উপজেলা ৪০টি ধর্মী ও সামাজিকজ প্রতিষ্ঠানে এ সোলার প্যানেল বিতরণ হয়েছে বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।