Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫, ৮ মুহাররাম ১৪৪০ হিজরী‌

পটিয়ায় কিস্তির টাকা ছিনতাই

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

পটিয়া উপজেলার বরলিয়া ইউনিয়নের বরলিয়া সৈয়দ পাড়া গ্রাম এলাকায় ঋণের টাকা পরিশোধের কথা বলে বুরে‌্যা বাংলাদেশ এনজিও পটিয়া শাখার দুই কর্মীকে মারধর করে টাকা ছিনতাই করার অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে উক্ত এলাকার আবদুল মান্নানের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে বুরে‌্যা বাংলাদেশ পটিয়া শাখার ব্যবস্থাপক মাসুম আহমদ বাদী হয়ে আবদুল আল মামুন (৩৬)সহ অজ্ঞাত ১০/১৫ জনকে আসামী করে গতকাল শুক্রবার পটিয়া থানায় একটি মামলা দায়ের করেছে।
মামলা সূত্রে জানা যায়, আসামী আবদুল আল মামুন একটি মুরগি’র পোল্টি ফার্মের ব্যবসার জন্য গত ২০১৭ সালে ডিসেম্বর মাসে বুরো বাংলাদেশ পটিয়া শাখা থেকে ২ লাখ ৭০ হাজার টাকা ঋণ গ্রহন করে। গত ৭ মাসে সে ৭ কিস্তির টাকা পরিশোধ করে। গত আগষ্ট মাসের কিস্তি পরিশোধের কথা বলে গত ৫ সেপ্টেম্বর বুধবার দুপুরে পটিয়া শাখার ব্যবস্থাপক মাসুম আহমদ ও মাঠ কর্মী উপসানা বড়–য়াসহ মোটর সাইকেলে করে তার বাড়ি বরলিয়া সৈয়দপাড়া এলাকায় যায়। এ সময় মামুনসহ ১০/১৫ জন লোক দা, চুরি, লাঠিসোটা নিয়ে অতর্কিত হামলা চালিয়ে মারধর করে রক্তাক্ত জখম করে। এ সময় তারা তার ও মহিলা কর্মী’র দুইটি মোবাইল, এক ভরি ওজনে স্বর্ণের চেইন এবং ৩ কেন্দ্র থেকে উত্তোলন কৃত কিস্তির মোট ৮৩ হাজার টাকা ছিনিয়ে নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ