Inqilab Logo

ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ০৭ অগ্রহায়ণ ১৪২৫, ১২ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

হেফজুল কোরআন প্রতিযোগিতায় সাফল্য

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদাদতা | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে ইসলামী ফাউন্ডেশন এর উদ্যেগে আয়োজিত জাতীয় হেফজুল কোরআন প্রতিযোগতায় সাফল্য অর্জন করতে সক্ষম হয়েছেন আড়াইহাজারের বল্লভদী আল ইসলাহ ইন্টারন্যাশনাল মাদরাসার ক্ষুদে হাফেজরা। মাদরাসার মুহতামিম মুফতি আঃ কাইয়ুম মোল্লা জানান, উপজেলা পর্যায়ে ৯টি পুরষ্কারের মধ্যে ৯টি পুরষ্কার বল্লভদী মাদরাসার শিক্ষার্থীরা অর্জন করতে সক্ষম হন। তাছাড়া ও উক্ত মাদরাসার ছাত্ররা ৫সেপ্টেম্বর ইসলামী ফাউন্ডেশন নারায়ণগঞ্জ কার্যালয়ে আয়োজিত জেলা পর্যায়ে ১ম. ২য় ও তয় স্থান লাভ করতে সক্ষম হন।
জেলা পর্যায়ে বিজরীরা হলেন, প্রথম স্থান ১০ বছরের শিশু হাফেজ রিফাত রশীদ, দ্বিতীয় স্থান হলেন মাত্র ৭ বছরের শিশু হাফেজ সাব্বির আহমেদ ও তৃতীয় স্থান নির্বাচিত হন সাকিল আহমেদ। বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেন নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা প্রসাশক সার্বিক মোঃ রেজাউল বারী।
আড়াইহাজারে শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার
আড়াইহাজারে পলাশ (২৫) নামের একশীর্ষ মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার দুপ্তারা ইউনিয়নের সত্যবান্দি গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ওই গ্রামের সামসুল হক ভুইয়ার ছেলে।
আড়াইহাজার থানার উপপরিদর্শক (এস আই) রাকিব জানান, পলাশ তালিকা ভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী। সে প্রভাবশালীদের ছত্রছায়ায় থেকে ইয়াবাসহ বিভিন্ন মাদক বিক্রি করে আসছিল। গোপনে খবর পেয়ে তার বাড়ী থেকে গ্রেফতা করা হয়। তার বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।