Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫, ১০ মুহাররাম ১৪৪০ হিজরী‌

টাঙ্গাইল জেলা বিএনপির সম্পাদক গ্রেফতার

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৮, ৮:৪৪ পিএম

টাঙ্গাইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবালকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার ভোর রাতে শহরের বেপারীপড়া এলাকার নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। পুলিশ জানিয়েছে তার বিরুদ্ধে নাশকতার মামলা রয়েছে।
এদিকে একই রাতে ওই এলাকায় জেলা যুবদলের আহ্বায়ক আশরাফ পাহেলীর বাসায় তল্লাশী চালায় পুলিশ। এসময় তাকে না পেয়ে পরিবারের লোকজনকে ভয়ভীতি প্রদর্শণ করে বলে অভিযোগ করেছেন আশরাফ পাহেলী।
টাঙ্গাইল সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, জেলা বিএনপির সাধারন সম্পাদক ফরহাদ ইকবালকে নাশকতামুলক মামলায় গ্রেফতার করা হয়েছে। গত জুলাই মাসে পুলিশের উপর নাশকতা চালিয়ে বেশ কয়েকজন পুলিশ সদস্যকে আহত করা হয়। এ ঘটনায় টাঙ্গাইল মডেল থানায় অ্যাডভোকেট ফরহাদ ইকবালের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়। এরই পরিপ্রেক্ষিতে শুক্রবার ভোর ৪টার দিকে অভিযান চালিয়ে তার নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।
কোর্ট ইন্সপেক্টর আনোয়ারুল ইসলাম জানান, শুক্রবার বিকেলে তাকে আদালত আনা হলে আদালত তাকে জেল হাজতে প্রেরণের আদেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ