Inqilab Logo

ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫, ১১ মুহাররাম ১৪৪০ হিজরী‌

আয়ারল্যান্ডকে উড়িয়ে দিয়েছে বেলের ওয়েলস

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

উয়েফা নেশনস লিগের ম্যাচে আয়ারল্যান্ডকে গোল বন্যায় ভাসিয়েছে গ্যারেথ বেলের দেশ ওয়েলস। ঘরের মাঠে আইরিশদের বিপক্ষে ৪-১ গোলে জয় পেয়েছে ওয়েলস।
ম্যানচেস্টার ইউনাইটেডের প্রাক্তন কোচ রায়ান গিগসের অধীনে স¤প্রতি দারুণ খেলছে ওয়েলস। গতকাল রাতে দলটির উড়ন্ত জয়ে একটি করে গোল পেয়েছেন টম লরেন্স, বেল, অ্যারন রামসি ও রবার্টস।
কার্ডিফে ম্যাচের ৬ মিনিটেই এগিয়ে যায় ওয়েলস। মিডফিল্ডার জো অ্যালানের সহায়তায় এ সময় স্বাগতিকদের এগিয়ে দেন টম লরেন্স। ম্যাচের ১৮ মিনিটে দলের ব্যবধান দিগুণ করেন বেল। আয়ারল্যান্ডের গোলপোস্টের বাইরে থেকে দুর্দান্ত এক গোলে ওয়েলসের ব্যবধান ২-০ করেন রিয়াল মাদ্রিদ তারকা। বিশ্রামে যাওয়ার আগে আরো এক গোল পায় দলটি। ম্যাচের ৩৭ মিনিটে আর্সেনাল তারকা অ্যারন রামসির গোলে ৩-০ গোলে এগিয়ে যায় ওয়েলস।
বিশ্রাম শেষে ম্যাচের ৫৫ মিনিটে ওয়েলসের হয়ে চতুর্থ গোলটি করেন কোন্নর রবার্টস। ম্যাচের ৬৬ মিনিটে সফরকারী আয়ারল্যান্ডের হয়ে একটি গোল পান উইলিয়ামস। বাকি সময়ে আর গোল না হওয়ায় ৪-১ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে ওয়েলস।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর