Inqilab Logo

ঢাকা, বুধবার, ২০ ফেব্রুয়ারি ২০১৯, ০৮ ফাল্গুন ১৪২৫, ১৪ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

রাজশাহীতে ভেট্টরীর উত্তরসূরী ক্লুজনার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

বিপিএলের আসন্ন মৌসুমে রাজশাহী কিংসের প্রধান কোচ হিসেবে নিয়োগ দেয়া হয়েছে দক্ষিণ আফ্রিকার সাবেক অলরাউন্ডার ল্যান্স ক্লুজনারকে। নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ক ড্যানিয়েল ভেট্টোরির স্থলাভিষিক্ত হলেন ক্লুজনার। নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজে নতুন কোচের ব্যাপারটি নিশ্চিত করেছে রাজশাহী কিংস।
এক পোস্টে তারা লিখেছে, আসন্ন বিপিএলের আসরে ‘দ্য জুলু’ খ্যাত ল্যান্স ক্লুজনারকে আমাদের নতুন প্রধান কোচ হিসেবে পরিচয় করিয়ে দিতে পেরে গর্ববোধ করছি। নিজের সময়ের অন্যতম সেরা অলরাউন্ডার ছিলেন ক্লুজনার। ব্যাট কিংবা বল, উভয় দিকেই দুর্দান্ত ফিনিশিংয়ের জন্য বিখ্যাত ছিলেন তিনি। তিনি এক সময় বাংলাদেশ জাতীয় দলের বোলিং কোচ হওয়ার দৌড়ে ফেভারিট ছিলেন। পরে তিনি জিম্বাবুয়ে ক্রিকেট দলের ব্যাটিং কোচ হিসেবে কাজ করেন। দক্ষিণ আফ্রিকার দল ডলফিন এবং লুসিয়া কোভাই কিংসের কোচ হিসেবে টিএনপিএলে কাজ করেছেন। ক্লাবটি আরও জানায়, রাজশাহী কিংসের ডাগআউটে ক্লুজনারের অন্তর্ভুক্তিতে তরুণ ও অভিজ্ঞ খেলোয়াড়রা বাড়তি অনুপ্রেরণা পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী

১৫ ফেব্রুয়ারি, ২০১৯
৩১ জানুয়ারি, ২০১৯
২৩ জানুয়ারি, ২০১৯
২১ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন