Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০৩ অগ্রহায়ণ ১৪২৫, ০৮ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

সউদীতে মুখোমুখি ব্রাজিল-আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

আজ এবং আগামী ১২ সেপ্টেম্বর ভিন্ন ভিন্ন প্রীতি ম্যাচে মাঠে নামবে ব্রাজিল ও আর্জেন্টিনা। বিশ্বকাপের পর এই প্রথম জাতীয় দলের জার্সি গায়ে নামবেন খেলোয়াড়রা। নিউ জার্সিতে আজ বাংলাদেশ সময় ভোর সাড়ে পাঁচটায় যুক্তরাষ্ট্রের বিপক্ষে প্রীতি ম্যাচে মাঠে নামবে ব্রাজিল। আর সকাল ৯টায় আর্জেন্টিনার প্রতিপক্ষ গুয়েতেমালা। আগামী ১২ সেপ্টেম্বর বাংলাদেশ সময় সকাল ৬টায় আর্জেন্টিনার বিপক্ষে খেলবে কলম্বিয়া এবং একই সময়ে ব্রাজিলের প্রতিপক্ষ হিসেবে মাঠে নামবে এল সালভাদর।

আগামী অক্টোবরে মুখোমুখি হবে দুই চিরপ্রতিদ্ব›দ্বী ব্রাজিল-আর্জেন্টিনা। ১৬ অক্টোবর সউদী আরবের রিয়াদে লড়বে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল এবং দুইবারের বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। তার আগে অন্য প্রীতি ম্যাচে স্বাগতিক সউদী আরবের বিপক্ষে খেলতে নামবে কুতিনহো-জেসুস-নেইমাররা। ১২ অক্টোবর হবে ব্রাজিল-সউদীর ম্যাচটি।
গত বিশ্বকাপের বাছাইপর্বে দুইবার মুখোমুখি হয়েছিল আর্জেন্টিনা-ব্রাজিল। ২০১৫ সালের নভেম্বরে দশজনের ব্রাজিলের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছিল আর্জেন্টিনা। আর ২০১৬ সালের নভেম্বরে আর্জেন্টিনাকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছিল ব্রাজিল।



 

Show all comments
  • ৮ সেপ্টেম্বর, ২০১৮, ৭:০৭ এএম says : 0
    এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন খেলা টা কোন চ্যানেলে দেখা যাচ্ছে
    Total Reply(1) Reply
    • Md Ismail ১১ সেপ্টেম্বর, ২০১৮, ৮:২৭ এএম says : 1
      খেলাগুলো কোন চ্যানেলে দেখাবে,,,,???জানাবেন প্লিজ,,,,,
  • ১২ সেপ্টেম্বর, ২০১৮, ৭:৩৪ এএম says : 0
    brajil v salvaor footbol khala. kon chanela dakaba খানে আপনি আপনার মন্তব্য করতে পারেন
    Total Reply(0) Reply
  • ১৪ সেপ্টেম্বর, ২০১৮, ১২:৪১ পিএম says : 0
    Brazil Argentina Ka 5 goll diba
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।