Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

লামায় গভীর খাদে চান্দের গাড়ি : আহত ১৭

লামা (বান্দরবান) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

বান্দরবানের লামা-সুয়ালক সড়কের গজালিয়া ডিসি রোড়ে কোয়াণ্টাম স্কুলের ছাত্রছাত্রী বহনকারী একটি চান্দের গাড়ি গভীর খাদে পড়ে গেছে। এতে কোয়ায়ান্টাম কসমো স্কুলের ১২ শিক্ষার্থী. ৪ শিক্ষক ও ড্রাইবারসহ ১৭ জন আহত হয়েছে। গুরুতর আহত ৭জনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম ও কক্সবাজার নেয়া হয়েছে। অবশিষ্টদের লামা হাসপাতালে চিকিৎসা চলছে।
গত বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে উপজেলার লামা-সুয়ালক সড়কের ডিসি মোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় সূত্র জানায়, উপজেলার সরই ইউনিয়নস্থ কোয়ান্টাম কসমো স্কুল এন্ড কলেজের ৪ শিক্ষক ও ১৩জন শিক্ষার্থী উপজেলা প্রশাসন কর্তৃক টিটিএন্ড ডিসি মাঠে আয়োজিত গ্রীস্মকালীণ ফুটবল টুর্ণামেন্টে খেলায় অংশগ্রহণ শেষে একটি জীপগাড়ি (ঢাকা-ল ৩৫১) যোগে ফিরছিলেন। গাড়িটি সড়কের ডিসি মোড এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে ছেড়ে আসা আরেকটি গাড়িকে সাইড দিতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারিয়ে প্রায় দুই শত ফুট পাহাড়ি খাদে পড়ে যায়। এতে গাড়িতে থাকা ৪ শিক্ষক ও ১২শিক্ষার্থী ও ১চালক আহত হন। স্থানীয় লোকজন, সেনাবাহিনী ও ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এর মধ্যে আশঙ্কাজনক খতিজা, জাহিদুল ইসলাম ও আক্তারকে কক্সবাজার এবং জেসমিন, জুঁই ও নাদিয়াকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ