Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ০৬ অগ্রহায়ণ ১৪২৫, ১১ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ছাত্রের রহস্যজনক মৃত্যু

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৮, ৯:০৯ এএম

রাজধানীর হাতিরঝিলে ফাহিম রাফি (১৯) নামে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের রহস্যজনক মৃত্যু হয়েছে।
শুক্রবার রাত ১০টার দিকে তাকে খিলগাঁও খিদমাহ হাসপাতালে অচেতন অবস্থায় পাওয়া যায়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

নিহত রাফির বাবা টেলিটকের উর্ধ্বতন কর্মকর্তা মনিরুজ্জামান সাংবাদিকদের জানান, রাফি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের তৃতীয় সেমিস্টারের ছাত্র। পরিবারের সঙ্গে তিনি দক্ষিণ বাসাবোর ১৪ নম্বর বাসার তৃতীয় তলায় থাকতেন। শুক্রবার বিকেল ৫টার দিকে তিনি বাসা থেকে বের হন। রাত সাড়ে ৮টার দিকে সর্বশেষ বাবার সঙ্গে কথা হয় তার। ওই সময় রাফি তার বাবাকে জানায়, হাতিরঝিল এলাকায় রয়েছেন। এর মাত্র ১৫ মিনিট পর রাফির মোবাইল ফোন নম্বর থেকে তার বাবার মোবাইলে কল আসে। অচেনা একজন জানান, তার ছেলে অচেতন অবস্থায় খিদমাহ হাসপাতালে রয়েছেন। খবর পেয়ে পরিবারের সদস্যরা দ্রুত সেখানে যায়। হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, অচেতন অবস্থায় রাফিকে কেউ ভর্তি করেছে। তিনি বাসের মধ্যে পড়ে গিয়ে আহত হন বলে হাসপাতালে জানানো হয়। পরে চিকিৎসকদের পরামর্শে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে ডাক্তার মৃত ঘোষণা করেন।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই বাচ্চু মিয়া জানান, নিহতের থুতনিতে আঘাতের চিহ্ন রয়েছে।
হাতিরঝিল থানার ওসি মোঃ ফজলুল করিম বলেন, কীভাবে ওই ছাত্রের মৃত্যু হয়েছে তা জানতে কাজ শুরু করেছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ