Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫, ১৫ মুহাররাম ১৪৪০ হিজরী‌

ট্রেনে উত্তরবঙ্গের পথে ওবায়দুল কাদের

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৮, ৯:৪৬ এএম

একাদশ জাতীয় নির্বাচন সামনে রেখে উত্তরবঙ্গ সফর শুরু করলেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সকালে ঢাকার কমলাপুর স্টেশন থেকে নীলসাগর এক্সপ্রেসে যাত্রা শুরু করে দলের সাধারণ সম্পাদকের নেতৃত্বে একটি প্রতিনিধি দল। ট্রেনটি সকাল ৮টা ৫ মিনিটে কমলাপুর রেল স্টেশন থেকে ছেড়ে গেছে। 

দলীয় সূত্র জানায়, ঢাকা থেকে যাত্রা শুরু করে আন্ত:নগর ট্রেনটি নীলফামারী পর্যন্ত যাবে। যাত্রা পথে ট্রেনটির ৮টি স্টপেজে সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য রাখবেন আওয়ামী লীগ নেতারা। এজন্য স্টেশনগুলোতে মঞ্চ তৈরী করে ব্যানার ও ফেস্টুন দিয়ে সাজানো হয়েছে।
আওয়ামী লীগের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, যাত্রাপথে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের টাঙ্গাইল, সিরাজগঞ্জ, পাবনা, নাটোর, বগুড়া, জয়পুরহাট, দিনাজপুর ও নীলফামারী জেলার অন্তর্ভুক্ত রেলস্টেশনগুলোতে পথসভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখবেন।
দলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, খালিদ মাহমুদ চৌধুরী, বিএম মোজাম্মেল হক, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, সংস্কৃতিবিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, নির্বাহী সদস্য আনোয়ার হোসেনসহ দলের কেন্দ্রীয় নেতারা সাধারণ সম্পাদকের সফরসঙ্গী হিসাবে আছেন।



 

Show all comments
  • Imran ৮ সেপ্টেম্বর, ২০১৮, ১২:৪৬ পিএম says : 0
    Trener shadaron jatri der shate emon bedopi keno ? Aponi 11 statione jono shoba korben shadaron jatri boshe bohse aponader ka ka shunte baddo korben ? O accha aponar to dehser malik r jonogon aponader golam ??
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর