Inqilab Logo

ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫, ১১ মুহাররাম ১৪৪০ হিজরী‌

নেছারাবাদে বিএনপি’র নেতাকর্মী ধরপাকড়

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

পিরোজপুরের নেছারাবাদ উপজেলার স্বরূপকাঠি পৌর বিএনপির সাধারণ সম্পাদক কাজী আনিছুজ্জামানসহ তিন নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত অপর দু’জন হলেন- থানা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আল আমীন সিকদার এবং স্বরূপকাঠি পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আসলাম। গত শুক্রবার দিনগত গভীর রাতে তাদের নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। তবে পুলিশের দাবি আটকৃতদের প্রত্যেককে বাসার বাইরে থেকে গ্রেফতার করা হয়েছে।
এ রিপোর্ট লেখা আগ পর্যন্ত নেছারাবাদ থানার ওসি কে এম তারিকুল ইসলাম বলেন, আনিছুজ্জামানকে অস্ত্রসহ এবং আল আমীন সিকদার ও আসলামকে বিস্ফোরকদ্রব্যসহ গ্রেফতার করা হয়েছে। তাদের প্রত্যেকের বিরুদ্ধে অস্ত্র ও বিস্ফোরক আইনে মামলা প্রক্রিয়াধীন। মামলা হলে তাদের পিরোজপুর কোর্টে চালান করা হবে। স্বরূপকাঠি পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক কাজী কামাল জানান, হঠাৎ গত কয়েকদিন ধরে পুলিশ রাতে নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হানা দিচ্ছে। কাজী কামাল গ্রেফতারকৃতদের অবিলম্বে মুক্তিসহ গ্রেফতারের তীব্র নিন্দা জানান। দলীয় সূত্রে জানা যায়, হঠাৎ করে পুলিশের এই ধরপাকড়ে বিএনপির নেতাকর্মীরা আবার ঘর ছাড়া হয়ে পড়ছে। পুলিশের এই ধরপাকড়ে কোনো বিএনপি নেতাকর্মীই বাড়ি থাকতে পারছেন না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর