Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫, ১০ মুহাররাম ১৪৪০ হিজরী‌

লক্ষীপুরে প্রতিপক্ষকে কুপিয়ে খুন

লক্ষীপুর আঞ্চলিক অফিস | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

লক্ষীপুরের রায়পুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আলী আকবর নামে একজন খুন হয়েছেন। রায়পুর উপজেলার চরবংশী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আলী আকবর চরবংশী গ্রামের মৃত আসাদ উল্যার ছেলে। নিহতের ছেলে তৌহিদ ইসলাম জানান, পাশ্ববর্তী নুরু মিয়ার সাথে তাদের দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। গত শুক্রবার সকালে নুরু মিয়াসহ তার ছেলে জসিম, তৌহির ও জুয়েল ওই জমি থেকে ডাব পাড়তে গেলে আলী আকবর বাধা দেয়। এ সময় বাকবিতন্ডার একপর্যায়ে আলী আকবরকে কুপিয়ে গুরুতর আহত করে তারা। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পথে শুক্রবার বিকেলে সে মারা যায়।

এ বিষয়ে রায়পুর থানার ওসি এ কে এম আজিজুর রহমান মিয়া বলেন, নিহতের লাশ লক্ষীপুর সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ