Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫, ১৩ মুহাররাম ১৪৪০ হিজরী‌

শিশুকে শ্লীলতাহানির অভিযোগে একজনকে পিটিয়ে হত্যা

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

টাঙ্গাইলের মির্জাপুরে ছয় বছরের এক শিশুর শ্লীলতাহানির কথিত অভিযোগে শাহিন মোল্লা নামে এক ব্যক্তিকে প্রকাশ্যে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার রাত ৮টার দিকে মির্জাপুর উপজেলার বানাইল ইউনিয়নের মাঝালিয়া গ্রামের স্কুলমাঠে এ ঘটনা ঘটে। নিহত শাহিন মাঝালিয়া গ্রামের মৃত সৈয়দ মোল্লার ছেলে। সে পেশায় কাঁচামালের ব্যবসায়ী ছিল।
বৃহস্পতিবার বিকেলে পাশ্ববর্তী বাড়ির ছয় বছরের এক শিশু শাহিন মোল্লার ফ্রিজে দুধের বোতল রাখতে গেলে সে তার শ্লীলতাহানির চেষ্টা চালায় এমন কথিত অভিযোগে সন্ধায় ওই গ্রামের সুমন, অয়ন, ইজাজ বিচারের কথা বলে তাকে ডেকে মাঠে নিয়ে যায়। সেখানে বিচার না করে সুমন, অয়ন, ইজাজসহ তাদের সঙ্গীরা প্রকাশ্যে লাঠিসোটা নিয়ে পিটিয়ে তাকে গুরুতর আহত করে। এ সময় শাহিনের স্ত্রী রেহেনা বেগম এবং ওই গ্রামের বাসিন্দা শাহিনের নিকটাত্মীয় অবসরপ্রাপ্ত পুলিশের এএসআই আমজাদ হোসেন বাঁধা দিলেও তারা তাকে পিটিয়ে রক্তাক্ত জখম করে। আহত শাহিন পানি পানি করে চিৎকার করলেও পাষন্ডরা তাকে পানি দিতে দেয়নি। এ সময় আহত শাহিনকে ভ্যানে করে হাসপাতালে নিতে গেলেও তারা বাধা দেয় বলে অভিযোগ পাওয়া গেছে। পরে থানা পুলিশকে খবর দিলে মির্জাপুর থানা উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ নাসিম গিয়ে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে উপজেলার জামুর্কি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে রাতেই তাকে কুমুদিনী হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম মিজানুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর