Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ জানুয়ারি ২০১৯, ০৬ মাঘ ১৪২৫, ১২ জামাদিউল আউয়াল ১৪৪০ হিজরী

মির্জাপুরে আশ্রয়কেন্দ্রের ৮ নারী সদস্য উদ্ধার

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

টাঙ্গাইলের মির্জাপুরে মহিলা অধিদপ্তরের আশ্রয়কেন্দ্র থেকে পালিয়ে আসা ৮ নারীকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সকালে মির্জাপুর রেল স্টেশনের কাছ থেকে তাদের উদ্ধার করা হয়। তার গাজীপুর জেলার ভোগড়া এলাকায় অবস্থিত মহিলা অধিদপ্তরের আশ্রয় কেন্দ্র থেকে পালিয়ে আসে।
তারা হলেন রাইজু (২৬), রিনা (২০), সুরমা (২০), জিয়াসমিন (১৮), শাবানা (১৬), বৃষ্টি (১৬) তানিয়া (১৪) ও লামিয়া (৭)। এ সময় তাদের সঙ্গে থাকা তারেক তালুকদার (১৭) নামে এক কিশোরকে আটক করে পুলিশ।
তারেক সিরাজগঞ্জ জেলার সলঙ্গা উপজেলার তিন নান্দিনা গ্রামের আব্দুল হাই তালুকদারের ছেলে।
গতকাল শনিবার সকালে মির্জাপুর রেল স্টেশনে স্থানীয়রা তারেক তালুকদারের সাথে আটজন নারীকে দেখতে পেয়ে স্থানীয় লোকজন রোহিঙ্গা ভেবে আটক করেন। পরে স্থানীয়রা তাদের মির্জাপুর থানা পুলিশের কাছে সোপর্দ করেন।
পুলিশ ও এলাকাবাসী জানান, সকালে বিমানবন্দর রেল স্টেশন থেকে তারেক শিশুসহ আটজন নারি সদস্য নিয়ে রেলযোগে মির্জাপুর স্টেশনে নামে। স্থানীয় লোকজন তাদের কথাবার্তা ও আচরণে সন্দেহ করে রোহিঙ্গা ভেবে আটক করে পুলিশে হস্তান্তর করে।
মির্জাপুর থানার মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম মিজানুল হক জানান, মির্জাপুর রেল স্টেশনের কাছে স্থানীয় লোকজন রোহিঙ্গা ভেবে আটক করে পুলিশে সোপর্দ করেছে। তারা বিষয়ে খোঁজ নিয়ে জানতে পারেন, তারা গাজিপুরের ভোগড়া এলাকার মহিলা অধিদফতরের আশ্রয়কেন্দ্র থেকে পালিয়ে এসেছে। আশ্রয়কেন্দ্রের কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ