Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫, ১২ মুহাররাম ১৪৪০ হিজরী‌

খালেদা জিয়ার মুক্তি ছাড়া ঘরে ফিরে যাবো না -শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি

লক্ষীপুর থেকে মো. কাউছার | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সু-চিকিৎসার দাবিতে লক্ষীপুরে বিক্ষোভ সমাবেশ করছে বিএনপি। গতকাল শনিবার সকালে শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির বাসভবনের সামনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক ও সাবেক এমপি শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, মোটরসাইকেল মহড়া ও ককটেলবোমা ও নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা এবং গ্রেফতার করে কোনো লাভ নেই। আন্দোলনে নেমে পড়েছি, আন্দোলন শুরু হয়েছে। নেত্রীর মুক্তি ছাড়া ঘরে ফিরে যাবো না। নিরপেক্ষ ও নিদর্লীয় সরকার গঠন, খালেদা জিয়ার মুক্তি ও সরকার পতনের যে আন্দোলন এ মাস শেষে শুরু হবে। ওই আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানান এ্যানি।
এসময় আরো বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য ও জেলা বিএনপির সভাপতি আবুল খায়ের ভূঁইয়া, বিএনপি নেতা সিরাজুল ইসলাম খাঁন, নিজাম উদ্দিন ভ’ইয়া, মাইন উদ্দিন চৌধুরী রিয়াজ, আনোয়ার হোসেন বাচ্চু, জেলা যুবদলের সাধারণ সম্পাদক রশিদুল হাসান লিঙ্কন, উপজেলা সেচ্ছাসেবক দলের সভাপতি মো. হারুনুর রশিদ, সহ-সভাপতি মিজানুর রহমান প্রমুখ।
অপরদিকে একই দাবিতে জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাহাবউদ্দিন সাবুর বাসভবনের সামনে পৃথক কর্মসূচি পালন করা হয়। জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবুর বাসভবনের সামনে বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ছায়েদুর রহমান ছুট্টু, বিএনপি নেতা অ্যাডভোকেট হারুনুর রশিদ ব্যাপারী, জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটন, সিনিয়র সহ-সভাপতি খালেদ মো. আলী কিরণ ও সাংগঠনিক সম্পাদক সৌরভ হোসেন ভুলু প্রমুখ। এ সময় পৃথক সমাবেশে জেলা-উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবকদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর