Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০২ অগ্রহায়ণ ১৪২৫, ০৭ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

চট্টগ্রামে তালাবদ্ধ দোকানে অগ্নিকাণ্ডে যুবকের মৃত্যু

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৮, ৯:৪৪ পিএম
নগরীর আমিন জুট মিল এলাকায় আগুনে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার গভীর রাতে বায়েজিদ বোস্তামি থানার আমিন জুট মিলস সংলগ্ন জাহাঙ্গীরের কলোনিতে এই অগ্নিকাÐ ঘটে বলে ফায়ার সার্ভিস জানিয়েছে। নিহত মো. সোহেল (১৯)। 
ফায়ার সার্ভিসের চট্টগ্রাম অঞ্চলের উপ-সহকারী পরিচালক পূর্ণচন্দ্র মুৎসুদ্দী বলেন, রাত পৌনে একটার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। ওই যুবক একটি দোকানের ভেতরে ঘুমাচ্ছিলেন। দোকানটি বাইরে থেকে তালা দেওয়া ছিল। আগুনে কলোনির ১৯টি কাঁচা ঘর পুড়ে গেছে। রাত দুইটার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসের কর্মীরা।
নগর পুলিশের পাঁচলাইশ জোনের সহকারি কমিশনার দেবদূত মজুমদার বলেন, মরা সওদাগরের ভাঙ্গারির দোকানে কর্মচারী সোহেল ভেতরেই ঘুমাচ্ছিলেন। তিনি একাই দোকানটির ভেতরে ছিলেন। দরজা ভেতর থেকে তালাবদ্ধ করেছিলেন তিনি। আগুন যখন ছড়িয়ে পড়ে, তখন তিনি তালা খোলার চেষ্টা করেও ধোঁয়ার কারণে পারেননি। পরে ধোঁয়ায় দমবন্ধ হয়ে এবং দগ্ধ হয়ে মারা গেছেন। আগুন নিয়ন্ত্রণে আসার পর তার লাশ উদ্ধার করা হয়। 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর