Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ০৫ মাঘ ১৪২৭, ০৫ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

আশুলিয়ায় গৃহবধূকে শ্বাসরুদ্ধে হত্যা স্বামী পলাতক

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৮, ১০:০০ পিএম

ঢাকার সাভারের আশুলিয়ায় শ্বাসরোধ গৃহবধূকে হত্যার পর স্বামী পালিয়ে গেছে। পুলিশ খবরে পেয়ে দরজা ভেঙ্গে লাশটি উদ্ধার করেছে।
শনিবার বিকালে আশুলিয়া নিশ্চিন্তপুর এলাকার আলম হোসেনের বাড়ির ভাড়া নেয়া কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়।
নিহত অজ্ঞাত (২৬) গৃহবধূর স্বামীর নাম মাসুদ হোসেন। তার গ্রামের বাড়ি নাটোর জেলা।
তবে নিহতের কোন পরিচয় পাওয়া যায়নি। তবে সে আশুলিয়ায় একটি পোশাক কারখানায় চাকরি করতো ।
বাড়ির মালিক মাসুদ হোসেন জানান, এক মাস আগে স্বামী-স্ত্রী দুইজনে একটি কক্ষ ভাড়া নেন। তবে তাদের নাম ঠিকানা এখনো পুরোপুরি নেয়া হয়নি। তবে স্ত্রী পোশাক কারখানা চাকরি করতো ও স্বামী কাজের সন্ধানে ছিলো। শনিবার বিকালে ভাড়াটিয়ার জানায়, পাশের কক্ষ থেকে দুর্গন্ধ বের হচ্ছে ও বাইরে থেকে তালাবন্ধ। দরজার নিচ দিয়ে দেখা টয়লেটে গৃহবধূ পড়ে আছে। পরে পুলিশকে বিষয়টি জানানো হয়।
এ বিষয়ে আশুলিয়া থানার পরিদর্শক মো. মনিরুল হক ডাবলু জানান, বাড়ির একটি কক্ষের ভিতর থেকে দুর্গন্ধ আসছিলো ও বাইরে থেকে দরজা তালাবন্ধ ছিলো। এমন খবর ভিত্তিতে নিশ্চিতপুরের একটি বাড়ির দরজা ভেঙ্গে টয়লেটের ভিতর গৃহবধূর মৃতদেহ উদ্ধার করা হয়।
নিহতের গলায় গামছা পেঁচানো অবস্থায় ছিলো। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, দুই-তিনদিন আগে তাকে শ্বাসরোধে হত্যা করে লাশ ফেলে পালিয়ে গেছে স্বামী।
নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এ ঘটনার আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আশুলিয়ায়


আরও
আরও পড়ুন