Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫, ০৪ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

আবারও বাংলাবান্ধা স্থলবন্দর অনির্দিষ্টকালের জন্য বন্ধ

আবু তাহের আনসারী, তেঁতুলিয়া (পঞ্চগড়) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

বাংলাবান্ধা স্থলবন্দর কর্তৃপক্ষ ও ব্যবসায়ীদের দ্ব›েদ্বর জেরে আবারও বাংলাবান্ধা স্থলবন্দর অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে যায় আমদানি-রপ্তানি কার্যক্রম। তবে ইমিগ্রেশন কার্যক্রম স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক প্রিয়সিন্ধু তালুকদারকে প্রধান করে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে জেলা প্রশাসন। অন্য সদস্যরা হলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) পঞ্চগড় সুর্দশন কুমার রায় ও উপ-কমিশনার কাস্টমস হাফিজুর রহমান।
গতকাল দুপুরে তেঁতুলিয়া ডাকবাংলোয় তদন্ত কমিটি ব্যবসায়ী ও সিএন্ডএফদের নিয়ে বৈঠক করেন। এ পরিস্থিতিতে জরুরী ভিত্তিতে জেলা প্রশাসনের উদ্যোগে ৬ সেপ্টেম্বর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ৩ ঘন্টার এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বৈঠকশেষে তদন্ত কমিটির প্রধান প্রিয়সিন্ধু তালুকদার জানান, আমরা তদন্ত করছি আরও করবো পরে তা জেলা প্রশাসনের নিকট প্রতিবেদন জমা দেয়া হবে। এ বিষয়ে কাস্টমের রাজস্ব কর্মকতা বজলুর রশীদ জানান, ৪ সেপ্টেম্বর বিকেলে ভুটানের শ্রমিক ট্রাক ড্রাইভারদের পোর্টে হৈচৈ শুনেছি তবে এটা সিএন্ডএফের বিষয় আমাদের করার কিছু নাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ