Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রামপুরায় শিশু ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর রামপুরা এলাকায় ১২ বছরের এক মেয়ে শিশুকে আটক রেখে গণধর্ষণের অভিযোগে শাহরিয়ার নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১।
শিশুটির বাবা দক্ষিণখান থানায় গণধর্ষণের অভিযোগে ছয়জনকে আসামি করে মামলা করেছেন।
শাহরিয়ার ছাড়া অন্য আসামিরা হলো-ফাতেমা আক্তার, জুলিয়া আক্তার, নাসির, জুয়েল ও ইমন। শাহরিয়ারকে দক্ষিণখান থানায় রাখা হয়েছে।
বৃহস্পতিবার রাতে শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১) অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তুহিন মোহাম্মদ মাসুদ জানান, শিশুটির বাড়ি দক্ষিণখান এলাকায়। গত সোমবার প্রতিবেশী শিমলা নামের এক নারী শিশুটিকে রামপুরা এলাকায় নিয়ে যায়। সেখানে একটি বাড়িতে তাকে আটকে রাখা হয়। ওই বাড়িতে শিশুটিকে শাহরিয়ার রিয়ন নামের এক যুবক ধর্ষণ করে।
এরপর আরও তিনজন তাকে ধর্ষণ করে। শিশুটির বাবার অভিযোগের ভিত্তিতে গত বুধবার রাতে র‌্যাব ওই বাড়িতে অভিযান চালায়। পরে শিশুটিকে উদ্ধার করে গত বৃহস্পতিবার রাতে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়। ওই বাসা থেকে শাহরিয়ারকে গ্রেপ্তার করা হয়েছে।
র‌্যাব জানায়, রামপুরার ওই বাসায় শিমলা মাঝে মধ্যে শাহরিয়ারের সঙ্গে থাকত। তারা গত বুধবার শিশুটির বাবাকে ফোন করে মুক্তিপণ দাবি করে। শিশুটির বাবা ওইদিনই র‌্যাবের কাছে অভিযোগ করেন।
শিশুটির বাবা গাড়িচালক ও মা সেবিকা বলে র‌্যাব জানিয়েছে। মা ও বাবা দীর্ঘ সময় বাসায় না থাকার সুযোগে প্রতিবেশী শিমলা শিশুটি ও তার এক বান্ধবীর সঙ্গে সখ্য গড়ে তোলে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রামপুরায় শিশু ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ