Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ০৫ অগ্রহায়ণ ১৪২৫, ১০ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

ধারাভাষ্যকক্ষে একমাত্র বাংলাদেশি আতহার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

আর ক’দিন পরই মাঠে গড়াবে এশিয়া কাপের ১৪তম আসর। সংযুক্ত আরব-আমিরাতে হতে যাওয়া এবারের আসরে অংশগ্রহণকারী ছয় দল গুছিয়ে নিচ্ছে শেষ মুহূর্তের প্রস্তুতি। নিজেদের প্রস্তুতি সেরে নিচ্ছে টুর্নামেন্টের স¤প্রচার স্বত্ব পাওয়া টিভি চ্যানেল স্টার স্পোর্টসও। এরই মধ্যে তারা জানিয়ে দিয়েছে টুর্নামেন্টের ১০ সদস্যের ধারাভাষ্য প্যানেলও। যেখানে বাংলাদেশ থেকে একমাত্র প্রতিনিধি হিসেবে রয়েছেন সাবেক ক্রিকেটার ও দেশবরেণ্য ধারাভাষ্যকার আতহার আলী খান।
জায়গা হয়নি দেশের আরেক প্রখ্যাত ধারাভাষ্যকার শামীম চৌধুরীর। দশ জনের এই দলে ভারত থেকে রয়েছেন ২ জন শিবরামকৃষ্ণ ও ভিভিএস লক্ষণ। পাকিস্তানের ২ জন হলেন আমির সোহেল ও রমিজ রাজা, শ্রীলঙ্কার ২ তারকা কুমার সাঙ্গাকারা ও রাসেল আর্নল্ড, ইংল্যান্ডের ২ জন হলেন কেভিন পিটারসেন ও ডিন জোনস। তবে বাংলাদেশ স্বস্তি পেতে পারে অস্ট্রেলিয়ার খবরে। দেশটি থেকেও প্যানেলে রাখা হয়েছে কেবল সাবেক গতি তারকা ব্রেট লি কে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ