Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

ক্ষতিগ্রস্তদের পাশে মেয়র

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

নগরীর আসকারদিঘীর পাড়ে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ালেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। গৃহহারা ১৩টি পরিবারকে একটি করে ঘর নির্মাণ করে দেয়ার ঘোষণা দিয়েছেন তিনি। মেয়রের ঘোষণা অনুযায়ী আজ রোববার থেকে শুরু হবে গৃহ নির্মাণ।
মেয়র ক্ষতিগ্রস্ত লোকনাথ ধাম সংস্কার করে দেয়ারও ঘোষণা দেন। গতকাল (শনিবার) ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন তিনি। মেয়রকে কাছে পেয়ে কান্নায় ভেঙ্গে পড়েন ক্ষতিগ্রস্তরা। সেখানে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। ক্ষতিগ্রস্তরা মেয়রকে পেয়ে দুর্ঘটনার ক্ষয়ক্ষতি বর্ণনা করেন। মেয়র এ সময় অগ্নিদুর্গতদের মাঝে থালা বাসনসহ গৃহস্থালি পণ্য বিতরণ এবং আর্থিক অনুদান প্রদান করেন।
এ সময় জামালখাল ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন ক্ষতিগ্রস্তদের ১৫ দিনের খাওয়ার ব্যবস্থা এবং প্রতি পরিবারকে ১০ হাজার টাকা করে অনুদান প্রদানের ঘোষণা দেন। আওয়ামী লীগ নেতা চন্দন ধর, মসিউর রহমান, মানস রক্ষিত, দেবাশীষ গুহ বুলবুল, অমল মিত্র, টিংকু বড়ুয়া, কাউন্সিলর গিয়াস উদ্দিন, মোরশেদ আকতার, সাবের আহমদ, লুৎফুন্নেসা দোভাষ বেবী প্রমুখ মেয়রের সাথে ছিলেন। উল্লেখ্য, বৃহস্পতিবার রাতে অগ্নিকান্ডে একজন নিহত হয় এবং ১৩টি পরিবারের বসতঘর পুড়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্ষতিগ্রস্ত

২২ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন