Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ০১ অগ্রহায়ণ ১৪২৫, ০৬ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

রাজশাহীতে বাস-নসিমন সংঘর্ষে যুবক নিহত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৮, ২:৫৮ পিএম

রাজশাহী মহানগরীতে যাত্রীবাহী বাস ও নসিমনের মুখোমুখি সংঘর্ষে রাশেদ হোসেন (২৭) নামে এক যুবক নিহত এবং পাঁচজন আহত হয়েছেন।

শনিবার রাতে মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার রায়পাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রাশেদের বাড়ি মহানগরীর কাটাখালী এলাকায়। আহতরা হলেন- আল আমিন, কাউসার হোসেন, আবদুল মতিন, নাজিমউদ্দিন ও আসলাম হোসেন। নিহত ও আহতরা সবাই নসিমনের যাত্রী ছিলেন। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কাশিয়াডাঙ্গা থানার ওসি রবিউল ইসলাম বলেন, রাত সাড়ে ৯টার দিকে একটি যাত্রীবাহী বাস রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিল। পথে রায়পাড়া এলাকায় পৌঁছলে ছোট রাস্তা থেকে বড় রাস্তায় ওঠার সময় বেপরোয়া গতিতে আসা একটি নসিমনের সঙ্গে ওই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

এ ঘটনায় নসিমনের ছয় যাত্রী গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠানো হয়। সেখানে ভর্তির পর চিকিৎসাধীন রাশেদ মারা যান। দুর্ঘটনাকবলিত বাস ও নসিমন জব্দ করা হয়েছে।

ওসি আরও জানান, নিহত রাশেদের মরদেহ ময়নাতদন্তের পর রোববার দুপুরে নিকটাত্মীয়দের কাছে হস্তান্তর করা হয়েছে। বাস ও নসিমনচালক পলাতক রয়েছেন। এ ঘটনায় মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ