Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০২ অগ্রহায়ণ ১৪২৫, ০৭ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

ভারতের মহিলা থানাতেই গণধর্ষণের শিকার মহিলা হেড কনস্টেবল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৮, ৪:০২ পিএম

ডরাই না উর্দিকেও। হরিয়ানায় বোধ হয় এমনই প্রমাণ করতে চেয়েছিল দুর্বৃত্তরা। তাই মহিলা থানাতে ঢুকেই মহিলা হেড কনস্টেবলকে গণধর্ষণ করে তারা। অকুস্থল সেই হরিয়ানা। ছুরি দেখিয়ে মহিলা হেড কনস্টেবলকে দুই দুষ্কৃতী ধর্ষণ করে বলে অভিযোগ। কাউকে এই বিষয়ে জানালে বা অভিযোগ দায়ের করলে তাঁকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়েছিল তারা।
নির্যাতিতা পুলিস কনস্টেবলের অভিযোগের ভিত্তিতে ধর্ষণের মামলা দায়ের করা হয়েছে। যদিও এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি। নির্যাতিতার মেডিকেল পরীক্ষায় ধর্ষণের প্রমাণ মিলেছে। স্টেশন ইনচার্জ কমলা দেবী জানিয়েছেন, নির্যাতিতা তাঁর বয়ানে জানিয়েছে অলভলপুরের বাসিন্দা যোগেন্দ্র মিন্টো গত চার বছর ধরে তাঁকে ধর্ষণ করেছে। কাউকে জানালে বার বার প্রাণে মারার হুমকি দিয়েছে। এমনকী তাঁর পরিবারের লোকেদেরও হেনস্থা করা শুরু করেছিল সে। ২০১৪ সালে মহেন্দ্রগড়ে নির্যাতিতা কনস্টেবল যখন কর্তব্যরত ছিলেন তখন যোগেন্দ্রর সঙ্গে পরিচয় হয়েছিল।
পালওয়ালে নির্যাতিতা যখন বদলি হয়ে চলে আসেন, যোগেন্দ্ররের দাদা তোশরাজ তাঁকে ছুরি দেখিয়ে মহিলা থানায় ধর্ষণ করে। তারপরেই অভিযোগ দায়ের করেন নির্যাতিতা।

সূত্র : আজকাল



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ