Inqilab Logo

ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫, ১১ মুহাররাম ১৪৪০ হিজরী‌

আশুলিয়ায় চিরকুট লিখে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৮, ৫:৫৭ পিএম

সাভারের আশুলিয়ায় চিরকুট লিখে রেখে স্বামী-স্ত্রী আত্মহত্যা করেছে। গত চার মাস আগে তাদের বিয়ে হয়েছিল।
রবিবার বিকেলে আশুলিয়ার শ্রীপুর এলাকার মজিবর দেওয়ানের ভাড়া দেয়া শ্রমিক কলোনীর একটি কক্ষ থেকে নিহতদের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয় ।
নিহত রুনা আক্তার (১৯) ফেনী জেলার পরশুরাম থানার বদিউজ্জামানের মেয়ে। রুনার স্বামী এবায়দুল হক (২৫) একই থানার তারিগ্রামের আব্দুল মালেকের ছেলে। রুনা আশুলিয়ার হোপলুন পোশাক কারখানায় কাজ করতো। তার স্বামী কাজের সন্ধানে ছিলো।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফারুক হোসেন বলেন, ফেনী এলাকার রুনা আক্তা ও এবাদত হোসেন গত চার মাস আগে বিয়ে হয়। এর পর থেকেই স্বামী-স্ত্রী শ্রীপুর এলাকার ওই বাড়িতে বসবাস শুরু করেন।
তবে রবিবার বিকেলে হঠাৎ করে কক্ষের বারান্দায় স্ত্রীর ঝুলন্ত লাশ দেখতে পেয়ে স্থানীয়রা বিষয়টি থানায় অবহিত করে। খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে কক্ষের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে স্বামী লাশ ঘরের ভিতর ফ্যানের সাথে ঝুলন্ত ও বারান্দা থেকে স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।
তিনি বলেন, কক্ষের ভেতর থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়। চিরকুটে লেখা রয়েছে “আমাদের মৃত্যুর জন্য কেউ দায়ী নয়”।
এসআই ফারুক হোসেন আরও বলেন, ময়না তদন্তের জন্য লাশ দুটি ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। তবে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে দুজনেই আত্মহত্যা করেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ