Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শালিখা–কালীগঞ্জ সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন

স্টাফ রিপোর্টার মাগুরা থেকে | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৮, ৬:০৫ পিএম

মাগুরার শালিখায় রবিবার দুপুরে শালিখা-আড়পাড়া-কালীগঞ্জ সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ডঃ শ্রী বীরেন শিকদার এমপি।
উদ্বোধন শেষে আড়পাড়া কানুদার খালের পাশে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন তিনি। সে সময় আরও উপস্থিত ছিলেন সড়ক ও জনপথ বিভাগের মাগুরা নির্বাহী প্রকৌশলী মোঃ নজরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমী মজুমদার, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আফছার উদ্দিন বিশ্বাস, সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান এ্যাড. শ্যামল কুমার দে, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রবিউল হোসেন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।সমাবেশে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন- জননেত্রী শেখ হাসিনার সরকার দেশকে উন্নয়নের মহাসড়কে উন্নীত করেছে। এ ধারাবাহিকতা রাখতে তিনি আগামী দিনেও জনগণের সমর্থন কামনা করেন।সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ নজরুল ইসলাম জানান- শালিখা থেকে আড়পাড়া হয়ে কালীগঞ্জ পর্যন্ত সর্বমোট ৩৯ কিঃমিঃ রাস্তা উন্নয়নে বরাদ্দ ১০৯ কোটি টাকা। এর মধ্যে মাগুরার শালিখা উপজেলার ২৪ কিঃমিঃ রাস্তার জন্য বরাদ্দ ৬৪ কোটি টাকা। বাকি ১৫ কিলোমিটার ঝিনাইদহের কালিগঞ্জের মধ্যে হবে। রাস্তাটি বর্তমান ১২ ফুটের স্থলে ১৮ ফুট চওড়া হবে । উন্নত প্রযুক্তির মাধ্যমে এ কাজ সম্পন্ন করা হবে। কাজ বাস্তবায়ন করবে সড়ক ও জনপথ বিভাগ। শিডিউল মোতাবেক আগামী বছর জুন মাসের মধ্যে এ রাস্তাটির নির্মাণকাজ সম্পন্ন হবে ।একাধিক এলাকাবাসী আনন্দ প্রকাশ করে জানান- রাস্তাটি উন্নয়ন হলে দীর্ঘ দিনের দুর্ভোগ লাঘব হবে। এ সড়কটির উন্নয়ন কাজ শুরু করার জন্য তারা যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী সহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্বোধন

৭ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ