Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার মুক্তি দাবিতে ময়মনসিংহে আইনজীবীদের মানববন্ধন

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৮, ৬:০৮ পিএম

ময়মনসিংহে বিএনপির কারান্তরিন চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি এবং কারাগারে আদালত স্থাপনের গেজেট বাতিলের দাবিতে মানববন্ধন করেছে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম। রবিবার দুপুরে ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির সামনে এ মানববন্ধন করেন তারা।
এ সময় সংগঠনের সহ-সভাপতি অ্যাড.আব্দুল হকের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক অ্যাড. নূরুল হকের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপির দপ্তর সম্পাদক অ্যাড. এমএ হান্নান খান, আইনজীবী ফোরাম নেতা অ্যাড. আনোয়ারুল আজিজ টুটুল, মাসুদ তানভীর তান্না, হাবিবুর রহমান ভ’ইয়া, মাখন মল্লিক।
মানববন্ধনে বক্তারা বলেন, দেশের আইনের শাসন নেই বলেই আজ কারাগারে আদালত স্থাপনের জন্য গেজেট প্রকাশ করা হয়েছে। উদ্দেশ্য তিনবারের সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা বানোয়াট মামলায় সাজা দেয়া। কিন্তু দেশের জনগণ তা হতে দেবে না। অবিলম্বে কারাগারে আদালত স্থাপনের জন্য গেজেট বাতিল করে বেগম খালেদা জিয়াকে দ্রুত মুক্তি দিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ