Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেন্দুয়ায় নিখোঁজের ২ দিন পর পুকুর থেকে স্কুলছাত্রের বস্তাবন্দি লাশ উদ্ধার

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৮, ৬:১৫ পিএম

নিখোঁজের দুই দিন পর বস্তাবন্দি অবস্থায় পুকুর থেকে জনি মিয়া (১১) নামে এক স্কুল ছাত্রের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে রবিবার দুপুর ১২টার দিকে নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার মোজাফ্ফরপুর ইউনিয়নের গগডা আটকান্দিয়া গ্রামে। 

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, গগডা আটকান্দিয়া গ্রামের সোবহান মিয়ার ছেলে গগডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র জনি গত ৭ সেপ্টেম্বর শুক্রবার দুপুরে মায়ের সঙ্গে খাওয়ার পর খেলাধুলার কথা বলে ঘর থেকে বেরিয়ে যায়। সন্ধ্যায় জনি বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন তাকে চারদিকে খোঁজাখুজি শুরু করে। কিন্তু কোথাও তাকে খোঁজে না পাওয়ায় নিখোঁজ জনির সন্ধানে এলাকায় মাইকিং করা হয়। প্রিয় সন্তানকে খোঁজে না পেয়ে তার পিতা-মাতা বার বার মুর্চা যাচ্ছিল। স্থানীয় লোকজন ৯ সেপ্টেম্বর রবিবার দুপুর ১২টার দিকে একই গ্রামের আব্দুল বারেকের পুকুরে একটি বস্তা ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (কেন্দুয়া সার্কেল) মাহমুদুল হাসান, কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী, ওসি (তদন্ত) স্বপন চন্দ্র সরকার ঘটনাস্থলে পৌছে বস্তা উদ্ধার করে তার ভেতর নিখোঁজ জনির লাশ দেখতে পান।
কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী বস্তাবন্দি লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তবে পুকুরে বস্তাবন্দি অবস্থায় শিশুটির লাশ পাওয়া যাওয়ার রহস্য উদ্ঘাটনে তদন্ত চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ