Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫, ০৫ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

দাউদকান্দিতে আ.লীগ নেতার মতবিনিময় সভা

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও ঢাকা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের সভাপতি কুমিল্লা-১ (দাউদকান্দি-মেঘনা) আসনে মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার আবদুস সবুর গত শনিবার বিকালে মেঘনা গৌমতি সেতুর সংলগ্ন ইঞ্জিনিয়ারিং স্টাফ কলেজের হলরুমে স্থায়ানীয় সাংবাদিকদের সাথে এক মতবিনিময় করেন। এ সময় ইঞ্জিনিয়ার সবুর বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্রে দেশ এগিয়ে যাচ্ছে, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে এ আসনটি পুনরায় নেত্রীকে উপহার দিতে হবে। তিনি সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, আমি মনোনয়ন প্রত্যাশী, তবে দেশরত্ম শেখ হাসিনার কাছে জনপ্রিয়তার জরিপ রয়েছে। আমি মনোনয়ন না পেলেও নেত্রী যাকে মনোনয়ন দেবেন আমি তার পক্ষে কাছ করে যাবো।
এ সময় উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার আবুল কালাম হাজারী, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতা জি এম সুমন সরকার, দাউদকান্দি উপজেলা আ.লীগের সেক্রেটারি ইঞ্জিনিয়ার আব্দুস ছালাম, মেঘনা উপজেলা আ.লীগের সেক্রেটারি সাইফুল্লাহ ইসলাম তপন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর