Inqilab Logo

ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ০৭ অগ্রহায়ণ ১৪২৫, ১২ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

পটিয়া বিএনপির কর্মীসমাবেশ

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

খালেদা জিয়ার মুক্তি ও কারাগারে আদালত স্থাপনের প্রতিবাদে গত শনিবার পটিয়া বিএনপি কার্যালয়ের সামনে পটিয়া পৌরসভা, উপজেলা ও চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির অঙ্গ সংগঠনের উদ্যোগে এক বিশাল মানববন্ধন ও কর্মীমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলার বিএনপির সাধারণ সম্পাদক ও পটিয়ার সাবেক এমপি গাজী শাহ জাহান জুয়েল।
পটিয়া পৌরসভা বিএনপির আহ্বায়ক নুরুল ইসলাম সওদাগরের সভাপতিত্বে ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক খোরশেদ আলমের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দক্ষিণ জেলা বিএনপির সিনিয়ন সহ-সভাপতি অধ্যাপক শেখ মোহাম্মদ মহিউদ্দিন, পটিয়া উপজেলার পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মোজাফফর আহমদ চৌধুরী টিপু, জেলা বিএনপি যুগ্ম সম্পাদক বদরুল খায়ের চৌধুরী, মোজাম্মেল হক, জেলা বিএনপি নেতা মনজুর উদ্দিন চৌধুরী, আশরাফ, অ্যাড. ফজলুল আমিন, পটিয়া উপজেলা বিএনপির সভাপতি আবদুল জলিল চৌধুরী প্রমুখ। গাজী শাহ জাহান জুয়েল বলেন নির্বাচনের আগে খালেদা জিয়াকে মুক্তি না দিলে দক্ষিণ চট্টগ্রাম অচল করে দেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর