Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫, ০৪ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

ডাকাতদের বন্দুকযুদ্ধে নিহত ১

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

আড়াইহাজার উপজেলায় ডাকাতির জিনিসপত্র ভাগাভাগি নিয়ে নিজেদের মধ্যে বন্দুকযুদ্ধে জাকির হোসেন (৩৫) নামে এক ডাকাত নিহত হয়েছে।
পুলিশ বলছে, সে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। গতকাল রোববার ভোরে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের মরদাসাদি এলাকার চকের মধ্যে ওই ঘটনা ঘটে। নিহত জাকির হোসেন রাজধানী ঢাকার দক্ষিণ গ্রাম গোয়ালবাড়ীর নুরু মিয়ার ছেলে। তার বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন থানাসহ অন্যান্য জেলায় প্রায় ১০ থেকে ১২টি মামলা রয়েছে।
আড়াইহাজার থানার ওসি এম এ হক জানান, গতকাল ভোরে ডাকাতি করে মরদাসাদি এলাকার চকের মধ্যে বসে ডাকাত সদস্যরা ডাকাতির জিনিসপত্র ভাগাভাগি করছিল। ওইসময় ভাগাভাগি নিয়ে নিজেদের মধ্যে মারামারি ও গোলাগুলি হয়। গোলাগুলি ও ডাকাতদের চিৎকার শোনে টহল পুলিশ সেখানে গেলে অন্যরা পালিয়ে যায়। তবে জাকির হোসেনকে গুলিবিদ্ধ অবস্থায় পরে থাকতে দেখে পুলিশ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর ডাক্তার মৃত ঘোষণা করেন। এসময় ঘটনাস্থল থেকে একটি দেশি পিস্তল, একটি গুলি ও গুলির খোসা উদ্ধার করা হয়েছে। তিনি আরো জানান, নিহতের শরীরে গুলি ও ধারালো অস্ত্রের দিয়ে আঘাতের চিহ্ন আছে। তবে এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না কিভাবে মারা গেছে। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।
ওসি এম এ হক বলেন, নিহত জাকির আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন থানা, ময়মনসিংহের ত্রিশাল থানা, টাঙ্গাইল সদর থানাসহ বিভিন্ন থানায় ১০ থেকে ১২টি মামলা রয়েছে। আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের ডা. মোশারফ হোসেন জানান, তার গায়ে গুলি ও কুপের চিহ্ন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর