Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫, ১০ মুহাররাম ১৪৪০ হিজরী‌

ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা

কালিগঞ্জ (সাতক্ষীরা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলা জাতীয় পাটির সাবেক সাধারণ সম্পাদক ও ১ নম্বর কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান কে এম মোশারাফ হোসেন (৪৮) অজ্ঞাত অস্ত্রধারীদের গুলিতে নিহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। সে উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামের মৃত সৈলুদ্দীন কাগুজীর পুত্র। প্রত্যাক্ষদর্শী গ্রাম পুলিশ রমজান আলী জানান, গত শনিবার রাত প্রায় ১১টায় বালিয়াডাঙ্গা বাজারস্থ কৃষি ব্যাংকের সামনে আওয়ামী যুবলীগ কার্যালয়ে তিনি বসা ছিলেন। এমন সময় দুটি মোটরসাইকেলে আসা অজ্ঞাতনামা ব্যক্তিরা তাকে লক্ষ্য করে পরপর কয়েক রাউন্ড গুলি করে এবং কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে দ্রুত চলে যায়। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা রক্তাক্ত চেয়ারম্যানকে নিজস্ব মাইক্রোযোগে কালিগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডা. মহাসিন আলী মৃত ঘোষণা করেন।
পুলিশ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযানে নেমেছেন এবং জোর চেষ্টা চালাচ্ছেন বলে জানা যায়। অপরদিকে জনপ্রিয় চেয়ারম্যান কে এম মোশারাফ হোসেন সন্ত্রাসী হামলায় নিহত হওয়ার সংবাদে এলাকার শোকের ছায়া নেমে এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর