Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫, ১০ মুহাররাম ১৪৪০ হিজরী‌

নৌকার প্রচারণায় সরগরম মুরাদনগর

কুমিল্লা উত্তর সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচন দোরগোড়ায়। নির্বাচন নিয়ে নানা সংশয় শঙ্কা ও প্রশ্ন থাকলেও কুমিল্লা-৩ মুরাদনগরে বইছে নির্বাচনী হাওয়া। এখানে বিএনপি নীরবে নির্বাচনী প্রচারণা চলাচ্ছে। অপর দিকে, ১৪ দলীয় জোটের একাধিক সম্ভাব্য প্রার্থী প্রচার-প্রচারণায় মাঠে। কুমিল্লা উত্তর জেলা আ.লীগের সাধারণ সম্পাদক আলহাজ জাহাঙ্গীর আলমের নেতৃত্বে নৌকার পক্ষে ভোটের প্রচার-প্রচারণা ও গণসংযোগে মুরাদনগরের পুরো নির্বাচনী মাঠ সরগরম হয়ে ওঠছে। জাহাঙ্গীর আলমের নেতৃত্বে এখানকার আ.লীগ ও সকল অঙ্গ দলগুলোর নেতাকর্মীরা নৌকার পক্ষে আটঘাট বেঁধে প্রচারণায় নেমে পড়েছেন। প্রচারণায় এলাকার গণ্যমান্য ব্যক্তি ও সুশীল সমাজের লোকজনকেও দেখা গেছে।
এ ছাড়াও দশম জাতীয় নির্বাচনের পর থেকে বর্তমান এমপি (স্বতন্ত্র) ইউসুফ আবদুল্লাহ হারুনের রোষাণলে পড়ে আ.লীগের প্রায় শতাধিক ত্যাগী পোড়খাওয়া নেতাকর্মী মামলার বেড়াজালে পড়ে নিশ্চুপ থাকলেও এখন উজ্জিবীত হয়ে জাহাঙ্গীর আলম সরকারকে সামনে নিয়ে হাতছাড়া হয়ে থাকা আসনটি উদ্ধারের জন্য মরিয়া হয়ে কোমর বেঁধে মাঠে নেমেছেন। এখনকার আ.লীগকে বিপর্যয়ে ফেলার ষড়যন্ত্রকারীদের উচিত জবাব দিতে সোচ্চার হয়ে উঠেছে সর্বস্তরের নেতাকর্মী। নেতাকর্মীরা বলছেন, মামলা-হামলা করে আ.লীগের নেতাকর্মীদের দমিয়ে রাখা যাবে না। এদিকে গত শুক্রবার, শনিবার ও গতকাল রোববার জাহাঙ্গীর আলমের নেতৃত্বে নেতাকর্মী ও সমর্থকরা মুরাদনগরের কামাল্লা, যাত্রাপুর, রামচন্দ্রপুর, বাখরাবাদ, দৌলতপুর ও সিদ্দেশ^রীসহ ২০টি গ্রামে গণসংযোগ করেছেন। এ ছাড়াও নেতাকর্মী ও সমর্থকরা আলাদা আলাদা ভাগ হয়ে গ্রামে গ্রামে বাড়ি বাড়ি নৌকার প্রচারণায় বিরামহীন কাজ করছে। তারা এলাকার মানুষজনের সাথে ওঠান বৈঠকে মিলিত হয়ে শেখ হাসিনার নেতৃত্বাধীন আ.লীগ সরকারের গত ১০বছরের যুগান্তকারী উন্নয়নের ফিরিস্তি তুলে ধরছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর