Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫, ০৪ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

শিহাব হত্যার আসামি ২ দিনের রিমান্ডে

পার্বতীপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

পার্বতীপুরের চাঞ্চল্যকর শিশু শিহাব হত্যা মামলার প্রধান আসামী ফেরদৌস কোরাইশী সাগরকে (৩৫) জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের পুলিশ রিমান্ডে আনা হয়েছে। গত শুক্রবার ও শনিবার এই দুই দিন পুলিশ রিমান্ডে রেখে ব্যাপক জিজ্ঞাসাবাদ শেষে গতকাল সকালে তাকে দিনাজপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে।
শিহাব হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা পার্বতীপুর রেল থানার সাব-ইন্সপেক্টর মো. আব্দুস সাত্তার জানান, পার্বতীপুর শহরের রেলওয়ে পাওয়ার হাউজ কলোনিতে গত ৭ জুন একই এলাকার মো. জাহাঙ্গীর আলমের শিশুপুত্র শেখ শিহাবকে (৭) শ্বাসরুদ্ধ করে হত্যা করে পাওয়ার হাউজ রেলওয়ে কলোনি সংলগ্ন কবরস্থানের পুকুরে ফেলে দেয়া হয়। ৮ জুন সকালে খবর পেয়ে পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ শিশু শিহাবের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর মর্গে পাঠায়। ময়না তদন্তের রিপোর্টে শিশু শিহাবকে শ্বাস রুদ্ধ করে হত্যা করা হয়েছে বলা হলে গত ১৭ জুলাই পার্বতীপুর রেলওয়ে থানায় শিহাবের মা মোছা. শাহিনা বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা করেন। ওই মামলা পর মামলার প্রধান আসামি রেলওয়ে পাওয়ার হাউজ কলোনির মৃত আব্দুল কাইয়ুমের পুত্র সাগরকে গ্রেফতার করা হয়। হত্যার রহস্য উদ্ঘাটনের জন্য গত শুক্রবার দুই দিনের রিমান্ডে পার্বতীপুর রেলওয়ে থানায় এনে ব্যাপক জিজ্ঞাসাবাদ শেষে গতকাল রোববার সকালে তাকে দিনাজপুর জেলা কারাগারে পাঠানো হয়। এ ব্যাপারে পার্বতীপুর রেলওয়ে থানার ওসি এস এম আরিফুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, শিহাব হত্যা মামলার প্রধান আসামি সাগরকে দুই দিনের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তবে তদন্তের স্বার্থে এই মুহূর্তে কোনো কিছু বলা সম্ভব হচ্ছে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর